রামগঞ্জে সড়ক নির্মাণে অনিয়মের প্রতিবাদ করায় কলেজ ছাত্রকে পিটিয়ে আহত - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Tuesday, 8 October 2019

রামগঞ্জে সড়ক নির্মাণে অনিয়মের প্রতিবাদ করায় কলেজ ছাত্রকে পিটিয়ে আহত

লক্ষ্মীপুরের রামগঞ্জে এলজিএসপি কর্তিক নির্মাণাধীন সড়কের উন্নয়ন কাজের অনিয়মের প্রতিবাদ করায় মোঃ রাসেল হোসেন নামে এক কলেজ ছাত্র কে পিটিয়ে আহত করেছেন ইউপি সদস্য ও তার লোকজন। খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করছে। অভিযুক্ত ইউপি সদস্য বলেন কলেজছাত্র সড়ক নির্মাণের ব্যাপারে কথা বলার কে সে এই কাজের কি বোঝে?
ঘটনাস্থল দুই নম্বর নোয়াগাঁও ইউনিয়নের আশারকোটা গ্রামের মোহাম্মদীয়া মাদ্রাসার সামনে। রাসেল একই গ্রামের ইদ্রিস আলীর ছেলে উপজেলার দলটা কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।
অভিযুক্ত মেম্বারের বিরুদ্ধে কলেজ ছাত্র রাসেল বাদী হয়ে নুরুল আমিন মেম্বারকে আসামি করে রামগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।
স্থানীয় সূত্রে থেকে জানা যায় উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আশারকোটা গ্রামের হাজী বাড়ির সামনে এলজিএসপি প্রকল্পের ৩ লক্ষ টাকা ব্যয়ে ৬০০ ফুট নির্মাণ কাজ করার কথা থাকলেও স্থানীয় আশারকোটা গ্রামের নুরুল আমিন মেম্বার রাবিস দিয়ে রাস্তা নির্মাণ করতে গেলে দলটা কলেজের ছাত্র মোঃ রাসেল প্রতিবাদ করেন।
রাস্তার কাজে অনিয়মের প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে মেম্বার নুরুল আমিন তাকে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় রাষ্ট্রের পক্ষে থাকা নগদ টাকা মোবাইল ফোন তার লোকজন লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন রাসেল।
ঘটনার ব্যাপারে জানতে চাইলে মেম্বার নুর আমিন বলেন রাসেল কলেজে পড়ে ওই ছেলে সড়ক নির্মাণ কাজের কি বুঝে আমার কাজে বাধা দেওয়ার কিছু উত্তম মাধ্যম দিয়ে ছেড়ে দিয়েছি।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ আনোয়ার হোসেন বলেন এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি অভিযোগের ভিত্তিতে ইউপি সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।
খবর আমার লক্ষ্মীপুর ডট কম এর সৌজন্যে।

No comments:

Post a Comment

Home