নবজাতকের পাহারায় তিন কুকুর! - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Friday, 4 October 2019

নবজাতকের পাহারায় তিন কুকুর!

ময়মনসিংহের ফুলপুর উপজেলার একটি সড়কের পাশেই এক নবজাতককে পাহারা দিচ্ছিল তিনটি কুকুর, এই ঘটনা দেখে ওই নবজাতককে উদ্ধার করে স্থানীয়রা।
শুক্রবার ভোরে উপজেলার সিংয়েরস্বর ইউনিয়নের মোকামিয়া গ্রামে রাস্তার পাশে এই অজ্ঞাত পরিচয় নবজাতক শিশুকে ঘিরে রেখেছিল তিনটি কুকুর।
এলাকার নবম শ্রেণীর ছাত্রী মুক্তা খাতুন প্রথম এ বিষয়টি দেখতে পেয়ে আশেপাশের লোকজনকে  খবর দেন। পরে পাশের বাড়ির হাসিম উদ্দিন এর স্ত্রী হোসনে আরা খাতুন শিশুটিকে উদ্ধার করে নিয়ে তার বুকের দুধ পান করান এবং তার সেবা যত্ন করেন।
খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মোশারফ হোসেন গাজী সহ উপজেলা উপজেলা সমাজসেবা কর্মকর্তা ঘটনাস্থলে যান তারা নবজাতককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
হোসনে আরা খাতুন ও স্কাউট শিক্ষার্থীদের হেফাজতে শিশুটির ফুলপুর হাসপাতালে ভর্তি রয়েছেন। হোসনে আরা খাতুন সহ অনেকে শিশুটিকে দত্তক নিতে চাচ্ছে।
ফুলপুর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার প্রানেশ পণ্ডিত বলেন শিশুর শারীরিক অবস্থা এখন ভালো বর্তমানে নবজাতক আমার তত্ত্বাবধানে সমাজসেবা ও পুলিশের হেফাজতে রয়েছে।
উপজেলা সামাজ সেবা অফিসার সিহাব উদ্দিন খান জানন, রোববার শিশুটিকে আদালতে নেয়া হবে। আদালতের নির্দেশ অনুযায়ী দত্তক দেয়া বা আমাদের হেফাজতে রাখার বিষয়টির সুরাহা হবে।

No comments:

Post a Comment

Home