রামগঞ্জে ইউপি মেম্বারের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল! - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Friday, 6 September 2019

রামগঞ্জে ইউপি মেম্বারের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল!

রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়ন পরিষদের উত্তর দাসপাড়া গ্রামের মেম্বার মোঃ আজাদ হোসেন এর ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এতে লামচর ইউনিয়ন সহ পুরো উপজেলা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। ভিডিওতে দেখা যায় উপজেলার লামচর ইউনিয়নের উত্তর দাস পাড়া গ্রামের মেম্বার মোঃ আজাদ হোসেন একটি টিনসেড ঘরে বসে সাদা টি শার্ট পরিহিত অবস্থায় ইয়াবা সেবন করছে। মেম্বার আজাদ উপজেলার সদর ইউনিয়নের উত্তর দাসপাড়া গ্রামের মোল্লাবাড়ির মোহাম্মদ অজি উল্লাহর ছেলে।
ভিডিও পোস্টের সময়ানুযায়ী শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১টা ১৩ মিনিটে ‘সাফায়েত মামুন’ নামে একটি ফেসবুক আইডি থেকে ৪মিনিটের ওই ভিডিওটি আপলোড করা হয়।
ভিডিওটি আপলোড হওয়ার পর মুর্হূতের মধ্যে উপজেলাা সর্বত্র ভাইরাল হয়ে পড়ে।
ভিডিওটি ইতিমধ্যে একাধিক গ্রুপে শেয়ারও হয়েছে। শুক্রবার ২টা পর্যন্ত এ রিপোর্ট লেখা পর্যন্ত এটি ভিও হয়েছে ১০ হাজার ৭শ’র বেশি।
এ ব্যাপারে অভিযুক্ত আজাদ মেম্বার জানান, আমি দু-একটা সিগারেট ছাড়া অন্য কিছু খাইনা। বুঝতেছি না বিষয়টা কেমনে কি হলো। আমার বিরুদ্ধে দীর্ঘদিন থেকে ষড়যন্ত্র চলছে। এই ভিডিও দেখিয়ে আমার এলাকার কিছু লোক আমার কাছে ১০ লক্ষ টাকা চাঁদাও দাবি করেছিলো। কিন্তু টাকা না দেওয়ায় তারা ভিডিওটি ফেইজবুকে ছেড়ে দিয়েছে।
লামচর ইউনিয়নের চেয়ারম্যান মাহেনারা পান্না বলেন, বিষয়টা আমি লোকমুখে শুনেছি। কিন্তু চোখে দেখিনি। তবে বিষয়টি যদি সত্য হয় তাহলে আমার ইউনিয়ন পরিষদের জন্য একটা লজ্জাকর বিষয়। ঘটনা যদি সঠিক হয় তাহলে নিশ্চয়ই প্রচলিত আইনে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া জন্য সুপারিশ করবো।
এ ব্যাপারে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানান, ভিডিওটি আমাদেরও নজরে এসেছে। তবে মাদক আইনে সেবনকারীকে হাতেনাতে ধরতে হয়। এ ব্যাপারে আমরা চেষ্টায় আছি মেম্বার আজাদকে ধরার। তাকে হাতেনাতে ধরতে পারলেই আমরা আইনের কাছে সোপর্দ করব।
রামগঞ্জ উপজেলা উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান এ বিষয়ে বলেন, আমি আপনার কাছ থেকে শুনলাম বিষয়টি কেবলমাত্র। তবে যদি এমন ঘটনা ঘটে থাকে, তাহলে তদন্ত সাপেক্ষে ওই মেম্বারের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a Comment

Home