শাহাদাত হোসেন সেলিম কে পর্তুগালে নাগরিক সংবর্ধনা - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Thursday, 19 September 2019

শাহাদাত হোসেন সেলিম কে পর্তুগালে নাগরিক সংবর্ধনা

বৃহত্তর নোয়াখালীর কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী শিক্ষানুরাগী ও সমাজসেবক এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক বর্তমান লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম কে নাগরিক সংবর্ধনা দিয়েছে বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশন ইন পর্তুগাল।
১৮ সেপ্টেম্বর স্থানীয় সময় বুধবার পর্তুগালের রাজধানী লিসবনে বাংলাদেশী অধ্যুষিত এলাকা মার্তৃম মনিজের রাঁধুনি রেস্টুরেন্টে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের সভাপতি হুমায়ুন কবির জাহাঙ্গীরের সভাপতিত্বে এবং নাঈম হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মিসবা উদ্দিন রাকিব।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে শাহাদাত হোসেন সেলিম এবং তার সফরসঙ্গী ব্যবসায়ী নজরুল ইসলাম পিন্টু ও আশরাফ হোসেনকে ফুল দিয়ে বরণ করলেন বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের নেতৃবৃন্দ।

নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন ভূঁইয়া,সংগঠনের প্রধান উপদেষ্টা রানা তাসলিম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, মিজানুর রহমান মাসুদ, শুভেচ্ছা বক্তব্য রাখেন রামগঞ্জের কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা নজরুল-ইসলাম-পিন্টু ও আশরাফ হোসেন। মাইনুদ্দিন মাস্টার, মঞ্জুরুল হোসেন আল মাসুদ সুমন প্রমুখ।

উক্ত নাগরিক সংবর্ধনা প্রধান অতিথি জনাব শাহাদাত হোসেন সেলিম বলেন প্রবাসে কর্ম ব্যস্ততার মাঝে ও স্বল্প সময়ের মধ্যে সময় করে এমন একটি আয়োজন করার জন্য বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশন ইন পর্তুগালের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করি। জনাব সেলিম সাহেব বলেন প্রবাসীরা আমাদের দেশের অর্থনীতির অন্যতম চালিকাশক্তি নানা সময় তারা দেশে গেলে বিমানবন্দর সহ বিভিন্ন জায়গায় হয়রানির শিকার হতে হয়। কোন ব্যক্তি মৃত্যুবরণ করলে তার লাশ দেশে পাঠানো নিয়ে নানান ধরনের ভোগান্তির শিকার হতে হয় প্রবাসীদেরকে। আমি সব সময় টিভি মিডিয়ায় টকশোতে প্রবাসীদের অধিকার নিয়ে কথা বলি, তাদের সমস্যার কথা তুলে ধরি, এসকল সমস্যা নিরসন হওয়া উচিত। আমি বিভিন্ন দেশে সফরে আসলে ব্যক্তিগতভাবে প্রবাসীদের সাথে কথা বলি তাদের সুখ-দুঃখের কথা শুনি। অনেক সময় তাদের দুঃখের কথা শুনে নিজেকে সামলে রাখতে পারিনা। জনাব সেলিম সাহেব তার বক্তব্যের শেষ প্রান্তে এসে পর্তুগাল প্রবাসী সকল বাংলাদেশীদের প্রতি শুভকামনা জ্ঞাপন করেন।

সমাপনী বক্তব্যে সভাপতি হুমায়ুন কবির জাহাঙ্গীর সংবর্ধিত অতিথি কে শুভেচ্ছা জানিয়ে উপস্থিত কমিউনিটি ব্যক্তিবর্গকে অনুষ্ঠানে যোগ দেওয়ায় ধন্যবাদ জানান। অনুষ্ঠানের শেষে নৈশভোজ এর মাধ্যমে উক্ত নাগরিক সংবর্ধনার সমাপ্তি ঘটে।

No comments:

Post a Comment

Home