প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে রামগঞ্জে আওয়ামী লীগের পৃথক কর্মসূচি পালিত - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Saturday, 28 September 2019

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে রামগঞ্জে আওয়ামী লীগের পৃথক কর্মসূচি পালিত

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে আজ শনিবার সকালে রামগঞ্জ উপজেলায় পৃথক কর্মসূচি পালিত করা হয়েছে। রামগঞ্জের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডঃ আনোয়ার হোসেন খানের পক্ষে এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিক মাহমুদ পিন্টুর নেতৃত্বে পৌর আওয়ামী লীগের কার্যালয়ে পৃথক কর্মসূচি পালন করা হয়।
রামগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটার পূর্ব মূহুর্তে উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টু ও পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আবুল খায়ের পাটোয়ারী।
এসময় রামগঞ্জ শহরে উভয়পক্ষে নেতাকর্মীদের মাঝে উত্তেজনা দেখা দিলে অতিরিক্ত পুলিশের উপস্থিতিতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শেষ হয় পৃথক কর্মসূচি।

সকাল ১১টায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাংসদ আনোয়ার খাঁন সমর্থনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল আহম্মেদ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহীদ হোসেন ভূইয়া, মিজানুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সোহেল রানা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল।

অপরদিকে একই সময়ে রামগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোটেক সফিক মাহমুদ পিন্টু পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আবুল খায়ের পাটোয়ারীকে নিয়ে পৃথক অনুষ্ঠানের আয়োজন করেন। এসময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আকবর হোসেন, সাবেক কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এম এ মমিন পাটোয়ারী প্রমূখ।

No comments:

Post a Comment

Home