দিল্লির ঐতিহাসিক ফিরোজ শাহ কোটলা স্টেডিয়াম এর নাম পরিবর্তন করে অরুণ জেটলি স্টেডিয়াম করা হচ্ছে - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Tuesday, 27 August 2019

দিল্লির ঐতিহাসিক ফিরোজ শাহ কোটলা স্টেডিয়াম এর নাম পরিবর্তন করে অরুণ জেটলি স্টেডিয়াম করা হচ্ছে

তার আমলে ব্যাপক পরিবর্তন হয়েছিল দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়াম এর। আর প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলির মৃত্যুর পরেই ফিরোজ শাহ কোটলা স্টেডিয়াম এর নাম পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছে দিল্লি ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন, সিদ্ধান্তের ভারতীয় ক্রিকেট বোর্ডেরও। খবর ভারতীয় গণমাধ্যম এই সময়ের।
আগামী ১২ সেপ্টেম্বর ফিরোজ শাহ কোটলা স্টেডিয়াম এর নাম পরিবর্তন করে অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়াম করা হবে, একই দিনে ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির নামে স্ট্যান্ডের উদ্বোধন করা হবে। একথা জানিয়েছেন দিল্লির ক্রিকেট এসোসিয়েশনের প্রেসিডেন্ট ও সাংবাদিক রজত শর্মা।
ক্রিকেট প্রশাসক হিসেবে দিল্লী ডিস্ট্রিক্ট ক্রিকেট এসোসিয়েশনের এক দশকেরও বেশি সময় ধরে সভাপতি ছিলেন অরুণ জেটলি।ভারতীয় ক্রিকেট বোর্ডের সদস্য ছিলেন তিনি ,প্রেসিডেন্ট জগমোহন ডালমিয়ার সঙ্গে সুসম্পর্ক ছিল অরুণ জেটলির। প্রসঙ্গত শ্রীনিবাসন সরে দাঁড়ানোর পর বিসিসিআই প্রেসিডেন্ট পদে ডালমিয়া কে ফের নিয়ে এসেছিলেন অরুণ জেটলি।

শনিবার অরুণ জেটলির মৃত্যুর পর শোক প্রকাশ করেছিলেন ভারতীয় ক্রিকেটের তারকারা শচীন টেন্ডুলকার থেকে বিরাট কোহলি বীরেন্দ্র শেবাগ গৌতম গম্ভীর শিখর ধাওয়ান প্রত্যেকেই টুইট করে শোক প্রকাশ করেন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্টের তৃতীয় দিনেও কালো ব্যাজ পরে খেলেছিলেন ভারতীয় ক্রিকেটাররা।

No comments:

Post a Comment

Home