অবরুদ্ধ কাশ্মিরিদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন চরমোনাই পীর - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Monday, 26 August 2019

অবরুদ্ধ কাশ্মিরিদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন চরমোনাই পীর

অবরুদ্ধ কাশ্মিরিদের পাশে দাঁড়ানোর জন্য বাংলাদেশসহ মুসলিম বিশ্ব আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম।
মুফতি রেজাউল করিম বলেন, বিশ্বব্যাপী মুসলমানদের উপর জুলুম নির্যাতন চলছে। নির্যাতনের মাধ্যমে কাশ্মিরিদের ঈমান ও স্বাধীনতার চেতনাকে ছিনিয়ে নেয়া যাবে না। বাংলাদেশের মানুষ নির্যাতিতদের কাশ্মিরিদের পক্ষে। অবোধ্য কাশ্মিরিদের পাশে দাঁড়ানোর জন্য বাংলাদেশসহ মুসলিম বিশ্ব আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আমার বিশেষ আহ্বান থাকবে।
রবিবার গভীর রাতে পবিত্র হজ্বব্রত পালন শেষে হয়তো শাহজালাল বিমানবন্দরে তাকে স্বাগত জানাতে গেলে দলের নেতাকর্মী ও দেশবাসীর উদ্দেশে এ কথা বলেন তিনি।
এসময় মুসলমান হত্যাযজ্ঞ বন্ধে জাতিসংঘের কোন কার্যকর উদ্যোগ নিয়ে হতাশা প্রকাশ করেন চরমোনাই পীর। এছাড়া রোহিঙ্গা মুসলমানদের নাগরিক যাবতীয় অধিকার নিশ্চিত না করে মিয়ানমারে ফেরত পাঠানো থেকে বিরত থাকতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।
ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য ডাক্তার মুক্তার হোসেন, ভারপ্রাপ্ত মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, মুফতি ইসহাক মোহাম্মদ আবুল খায়ের, মাওলানা ইমতিয়াজ আলম, ইন্সেকার শেখ ফজলে বারী মাসউদ, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, হুমায়ুন কবির জাহাঙ্গীর আলমসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
খবরঃ আওয়ার ইসলাম অনলাইন।

No comments:

Post a Comment

Home