বেগম জিয়ার মুক্তির জন্য রাষ্টপতির কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না। মির্জা আলমগীর - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Wednesday, 14 August 2019

বেগম জিয়ার মুক্তির জন্য রাষ্টপতির কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না। মির্জা আলমগীর


বিএনপি'র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির বিষয়ে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই উঠে না বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। খবর দৈনিক যুগান্তর।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফের বক্তব্যের পাল্টা জবাবে মির্জা ফখরুল বলেন খালেদা জিয়া এমন কিছু করেননি যে তাকে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে হবে তিনি অন্যায় বা কোনো অপরাধ করেননি নিছক রাজনৈতিক প্রতিহিংসার চরিতার্থ করতে সরকার ক্ষমতার জোরে তাকে বন্দি করে রেখেছে।
আজ বুধবার সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়ির নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল এ কথা বলেন। সরকারকে পদত্যাগের আহ্বান জানিয়ে তিনি বলেন সরকার নির্বাচিত না হওয়ায় দীর্ঘসময়ের জন্য দেশের ক্ষতি করছে রাষ্ট্র সমাজ ও অর্থনৈতিক ব্যবস্থা ভেঙ্গে ফেলেছে এ পথ থেকে মুক্তির একটাই পথ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি।
বি এন পির মহাসচিব বলেন সরকার দেশের উন্নয়ন আয় ও স্থিতি বেশি বেশি দেখিয়ে উন্নয়নের রোল মডেল এর নামে মানুষের সঙ্গে প্রতারণা করার কৌশল হাতে নিয়েছে অবিলম্বে সরকারের পদত্যাগ দাবি করে নিরপেক্ষ সরকার ও নির্বাচন কমিশন এর মাধ্যমে নতুন নির্বাচনের দাবি করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।

No comments:

Post a Comment

Home