রামগঞ্জে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন অপরাধ নিয়ন্ত্রণ জনতা পুলিশের যৌথ ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Thursday, 15 August 2019

রামগঞ্জে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন অপরাধ নিয়ন্ত্রণ জনতা পুলিশের যৌথ ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত।

লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের উত্তর নাগমুদ জুনিয়র যুব ক্রীড়া সংঘের উদ্যোগে আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়ন অপরাধ নিয়ন্ত্রণে জনতা ও পুলিশের যৌথ ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান মঙ্গলবার বিকেলে নাগমুদ মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় অনুষ্ঠিত হয়।

ভোলাকোট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বশির আহম্মেদ ভিপি মানিকের সভাপতিত্বে ও নোয়াপাড়া স: প্রা: বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও জুনিয়র যুব ক্রীড়া সংঘের উপদেষ্টা সদস্য মনিরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ থানার এস আই কাওসারুজ্জামান, লক্ষ্মীপুর জজ আদালতের এ্যাডভোকেট ইমরান হোসাইন, রামগঞ্জ ব্লাড ডোনারস ক্লাবের সভাপতি সাংবাদিক মাহমুদ ফারুক, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন, লক্ষ্মীপুর জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি কাজী মাসুদ রানা, রামগঞ্জ যুবলীগ নেতা জাকির হোসেন, 

স্বেচ্ছাসেবকলীগ নেতা জসিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা শাহ আলম সোহেল, ইউনিয়ন যুবলীগ নেতা এম এইচ অনন্ত, জুনিয়র যুব ক্রিড়া সংঘের সভাপতি হারুন অর রশিদ, প্রতিষ্ঠাতা নিজাম উদ্দিন রনিসহ সংগঠনের সদস্যগণ।

অনুষ্ঠানে আইন শৃঙ্খলা ও সমসাময়িক বিষয় নিয়ে আলোচনা করা হয় ও আইন শৃঙ্খলা বাহীনিকে সর্বাত্মক সহযোগীতা করে শান্তি রক্ষায় সকলের সহযোগীতা আহবান জানানো হয়।

No comments:

Post a Comment

Home