এবার মুসলিম বিধায়ক কে জয় শ্রীরাম বলতে বললেন খোদ মন্ত্রী সি পি সিং - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Friday, 26 July 2019

এবার মুসলিম বিধায়ক কে জয় শ্রীরাম বলতে বললেন খোদ মন্ত্রী সি পি সিং

এবার আর কোন সাধারণ রামভক্ত নন ঝাড়খন্ডে এক মন্ত্রী ও সেই দলে নাম লেখালেন। তার সহকর্মি এক মুসলিম বিধায়ক কে জয় শ্রীরাম বলার জন্য চাপ দিতে দেখা গেল তাকে, একেবারে সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে। শেষ পর্যন্ত কংগ্রেসের ওই মুসলিম বিধায়ক এর পাল্টা চাপের মুখে পিছু হটলেন মন্ত্রী, ঘটনা আরো খারাপ দিক মোড় নেওয়ার আগে দুজন দু দিকে হাঁটা দিলেন। খবর আনন্দবাজার পত্রিকা।
বিধানসভা ভবন এর বাইরের চত্বরে সাংবাদিক পরিবেষ্টিত হয়ে গলা জড়াজড়ি করে দাঁড়িয়ে ছিলেন রাজ্যের নগর উন্নয়নমন্ত্রী সি পি সিং ও কংগ্রেস বিধায়ক এরফান আনসারী। অনেকটা মজা করেই আনসারিকে সিপিসিং বললেন একবার জোরে জয় শ্রীরাম বলেন আনসারী হাসতে হাসতে তার হাতে লাল ধাগা দেখালেন ।এই পর্যন্তই ঠিক ছিল কিন্তু মন্ত্রী বলতে থাকেন আরে বাবর, তৈমুর লং, গজনী ঘোরি তো আপনার পুরো পুরুষ নয়। আপনি রামেরই উত্তরসূরী আনসারী উত্তর দেন রাম কা নাম বদনাম না মাত করিয়ে, রাম সবকে।
এর পরেই তিনি মন্ত্রীর উদ্দেশ্যে বলতে থাকেন মানুষ রোজগারে চায় রাস্তায় বিদ্যুৎ চায় তারা চায় নালা পরিষ্কার হোক যান অযোধ্যায়  দেখে আসুন যান সেখানে রাম সেখানে কিভাবে আছে আনসারী তখন উত্তেজিত। পরিস্থিতি কোন দিকে যাচ্ছে বুঝে মন্ত্রী উল্টো দিকে হাটা দেন আনসারী নিজের পথে।
তবে তত ক্ষণে গোটা কাণ্ড সংবাদমাধ্যমের ক্যামেরায় বন্দি। পরে অবশ্য এই নিয়ে সি পি সিংহ বা ইরফান আনসারি, কেউই মুখ খোলেননি। কংগ্রেস সূত্রের বক্তব্য, আনসারি যথাযথ উত্তর বিজেপি নেতার মুখের উপরেই দিয়ে দিয়েছেন। এ নিয়ে আর জল ঘোলা করার অর্থ হয় না। অন্য দিকে, বিজেপি নেতৃত্বও বিষয়টি জল ঘোলার পক্ষপাতী নন। এক সূত্রের বক্তব্য, ওঁরা বিধায়ক। প্রতিদিন পাশাপাশি বসেন, গল্প করেন, সরকারি কাজকর্ম করেন। সেই সম্পর্ক অটুট থাকুক।

No comments:

Post a Comment

Home