ইন্দোনেশিয়ায় ঘুরতে গিয়ে হোটেলের জিনিসপত্র চুরি করে ভারতীয় এক পরিবার নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায় - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Sunday, 28 July 2019

ইন্দোনেশিয়ায় ঘুরতে গিয়ে হোটেলের জিনিসপত্র চুরি করে ভারতীয় এক পরিবার নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

ইন্দোনেশিয়ার পর্যটন শহর বালি দ্বীপের একটি হোটেল থেকে পর্যটকদের ব্যবহারের জন্য রাখা জিনিসপত্র চুরি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় তীব্র নিন্দার মুখে পড়ল এক ভারতীয় পরিবার খবর আনন্দবাজার পত্রিকা।
সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি গাড়ির দিকে থেকে পর্যটকদের ব্যাগপত্র নিচে নামানো হয়েছে সে ব্যাগ পত্র খুলে হোটেল কর্মীরা একের পর এক হোটেলের জিনিস উদ্ধার করছেন তার মধ্যে রয়েছে আয়না সৌখিন ঘর সাজানো কিছু জিনিস তরল সাবান রাখার পাত্র হেয়ার ডায়ার অর্থাৎ একটা হোটেলে রুম থেকে যা যা নেওয়া সম্ভব প্রায় সবই ব্যাগে ঢুকিয়ে ছিলেন তারা।
একের পর এক জিনিসপত্র উদ্ধার হচ্ছে আর হোটেল কর্মীরা ভারতীয় ওই পরিবারকে করা কথা শোনাচ্ছিলেন একসময় পর্যটকদের মধ্যে কেউ একজন বলেন আমরা এর জন্য টাকা দিয়ে দেবো কিন্তু উত্তর হোটেল কর্মী বলে এটা টাকার বিষয় নয় আমি জানি আপনাদের প্রচুর টাকা আছে কিন্তু এটা সম্মানের বিষয়।
এক সময় হাতে পায়ে ধরে বিষয়টি মিটিয়ে নেওয়ার অনুরোধ করতে দেখা যায় ভারতীয় ওই পরিবারের এক ব্যক্তিকে কিন্তু হোটেল কর্মীরা এতটাই বিরক্ত যে তারা মোটেই সে অনুরোধ পাত্তা দিতে চাননি এক মহিলা কে বলতে শোনা যায় সে যেন খবর না দেওয়া হয়।
ভারতীয় ওই পরিবারের ঠিকানা এবং পরিচয় আনন্দবাজার পত্রিকায় প্রকাশ করা হয়নি।

No comments:

Post a Comment

Home