রিফাত হত্যার সাথে সংশ্লিষ্টতার অভিযোগে স্ত্রীকে গ্রেপ্তার - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Tuesday, 16 July 2019

রিফাত হত্যার সাথে সংশ্লিষ্টতার অভিযোগে স্ত্রীকে গ্রেপ্তার

বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলায় স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি কে জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার রাতে গ্রেফতার করছে পুলিশ। রাত সাড়ে নয়টায় তাকে গ্রেপ্তার এ কথা জানিয়েছেন বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন।

এর আগে সকাল পৌনে দশটার দিকে আয়েশা সিদ্দিকা মিলি কে তার বাবার বাড়ির মাইঠা গ্রাম থেকে পুলিশ লাইনে আনার কথা জানিয়েছিলেন বরগুনার এসপি। মামলার প্রধান সাক্ষী হিসেবে তার জবানবন্দি নেওয়া হয় তখন। খবর ডেইলি স্টার।

রাত সাড়ে নটার দিকে এসপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে বলা হয় রিফাত হত্যায় তার স্ত্রী মিন্নির সংশ্লিষ্টতা পাওয়া যায় তাকে গ্রেফতার করা হয়েছে। এসপি বলেন আমরা তাকে জিজ্ঞাসাবাদ করেছি সাক্ষী হিসেবে তার জবানবন্দি রেকর্ড করা হয়েছে জিজ্ঞাসাবাদে তার সম্পৃক্ততা পাওয়া  যাওয়ায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে এসপি মারুফ হোসেন বেলা ১টার দিকে সংবাদ সম্মেলন করে জানান, মামলার তদন্তের জন্যই মিন্নির সাথে কথা বলা দরকার ছিল। সে জন্য তাকে পুলিশ লাইনে আনা হয়েছে।

এদিকে রিফাত হত্যার ঘটনায় স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি জড়িত ছিল দাবি করে রিফাতের বাবা দুলাল শরীফ তার গ্রেপ্তার দাবি করেন। এর পরদিন ‘বরগুনায় সর্বস্তরের জনগণ’ ব্যানারে একটি মানববন্ধন থেকেও মিন্নিকে গ্রেপ্তারের দাবি তোলা হয়।

মানববন্ধনের পরপরই বাবার বাড়িতে সংবাদ সম্মেলন ডেকে মিন্নি দাবি করেন, ক্ষমতাধর আসামিদের আড়াল করতেই তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। শ্বশুরকে চাপ দিয়ে সংবাদ সম্মেলন করানো হয়েছে বলেও দাবি করেন তিনি।

উল্লেখ্য, গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে সন্ত্রাসীরা প্রকাশ্যে কুপিয়ে গুরুতর আহত করে। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই ঘটনার একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশজুড়ে ব্যাপক আলোড়ন তৈরি হয়।

No comments:

Post a Comment

Home