রামগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের যৌথ সভা অনুষ্ঠিত - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Friday, 5 July 2019

রামগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের যৌথ সভা অনুষ্ঠিত

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলার সাংগঠনিক থানা সমূহের যৌথ উদ্যোগে আয়োজিত আইএবি মিলনায়তনে যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।
রামগঞ্জ শহর শাখার সভাপতি মোহাম্মদ নাছির উদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোহাম্মদ মনির হোসাইন-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষীপুর জেলার সাবেক সভাপতি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর সহ-প্রচার সম্পাদক শেখ মুহাম্মদ সাইফুল ইসলাম।
প্রধান অতিথি শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম তার আলোচনায় বলেন, ইশা ছাত্র আন্দোলনকে আদর্শিক লড়াইয়ের মধ্য দিয়েই এগিয়ে যেতে হবে,ইশা ছাত্র আন্দোলন যে লক্ষ্যমাত্রা সামনে নিয়ে প্রতিষ্ঠা করা হয়েছে সেই লক্ষ্য বাস্তবায়নের জন্য হাড়ভাঙ্গা পরিশ্রমের মধ্য দিয়ে সকল অপশক্তির মোকাবেলায় দীর্ঘ পথ পাড়ি দিতে হবে।
তিনি বলেন,চারদিকে খুন-গুম নারী ও শিশু ধর্ষণ জুলুম নির্যাতন মহামারী আকার ধারণ করেছে, সরকার এসকল গুন-গুম,জুলুম-নির্যাতন থেকে আমাদের মা,বোন এবং আমাদের সমাজকে অপশক্তি থেকে রক্ষা করতে সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে। তিনি আরো বলেন, অপশক্তি ও অপসংস্কৃতি থেকে ইসলাম দেশ, জাতি, মানবতা কে রক্ষা করতে ইসলামী হুকুমতের বিকল্প নেই ইসলামী সমাজ বিনির্মাণে বিকল্প নেই।
যৌথ সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষীপুর জেলা সহ-সভাপতি মোহাম্মদ রাশেদুল ইসলাম, বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন,ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষীপুর জেলার সাবেক সভাপতি মোহাম্মদ মাহমুদুল হাসান, ইশা ছাত্র আন্দোলন লক্ষীপুর জেলা অর্থ সম্পাদক মুহাম্মদ হাবিবুর রহমান এবং অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রামগঞ্জ শহর,পূর্ব, পশ্চিম, দক্ষিণ,কলেজ ও আলিয়া শাখার নেতৃবৃন্দ।

No comments:

Post a Comment

Home