রিফাত হত্যাকাণ্ডের মূল হোতা মিন্নি! রিফাতের বাবা দুলাল শরীফ - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Saturday, 13 July 2019

রিফাত হত্যাকাণ্ডের মূল হোতা মিন্নি! রিফাতের বাবা দুলাল শরীফ

বরগুনার আলোচিত প্রকাশ্যে দিবালোকে কুপিয়ে নিহত রিফাত শরিফের হত্যাকাণ্ডের মূল হোতা তার স্ত্রী মিন্নি বলে দাবি করেন নিহত রিফাত শরীফের বাবা দুলাল শরীফ।
নিহত রিফাত শরীফের বাবা বলেন রিফাতের সাথে বিয়ে হওয়ার আগে মিন্নির সন্ত্রাসী নয়ন বন্ডের সাথে বিবাহ হয়েছিল যা তার পরিবার এবং মিন্নি নিজেই আমাদের সাথে গোপন করেন। আমার ছেলে রিফাত এর সঙ্গে বিয়ে হওয়ার পরেও মিনি নয়ন বন্ডের বাড়িতে নিয়মিত যাতায়াত করতেন বলে তিনি জানান।
এছাড়াও রিফাত শরীফের বাবা দুলাল শরীফ বলেন নিহত রিফাত কে হত্যা করার আগে সিসি ক্যামেরার এক ভিডিও ফুটেজে দেখা যায় যখন রিফাত তার স্ত্রীকে মোটর সাইকেলে করে নিয়ে যাওয়ার জন্য তাড়া দিচ্ছিলেন তখন মিন্নি তাল বাহানা করে দাঁড়িয়ে থেকে যেন কার জন্য অপেক্ষা করছে।
কিছুক্ষণ পরেই সন্ত্রাসী নয়ন বন্ডের লোকজন এসে যখন রিফাত কে মারধর করতে করতে কলেজের গেটের ভিতরে নিয়ে যান তখন রিফাত এর স্ত্রী মিন্নি তা স্বাভাবিকভাবে দাঁড়িয়ে থেকে দেখেন তার কোনো প্রতিক্রিয়া দেখা যায়নি। এর কিছুক্ষণ পরে যখন নয়ন বন্ড এবং রিশাদ ফরাজী রামদা নিয়ে এসে রিফাতকে কোপাতে থাকেন তখন মিন্নি তার স্বামীকে বাঁচানোর জন্য এগিয়ে আসে,
দুলাল শরীফ বলেন যদি এ হত্যাকাণ্ডের পিছনে রিফাত এর স্ত্রী জড়িত না থাকেন তাহলে কেন মিন্নি যত বারই তার স্বামীকে বাঁচানোর জন্য খুনিদের সাথে দস্তা দোস্তি করেন খুনিরা একবারের জন্যেও মিন্নিকে কেন আঘাত করেন নি? এতে করে বোঝা যায় এই খুনের পিছনে রিফাতের স্ত্রীর হাত রয়েছে। এছাড়াও রিফাত কে আঘাত করে খুনিরা চলে যাওয়ার সময় একজন রিফাতের স্ত্রীর ভ্যানিটি ব্যাগ মাটি থেকে তুলে তার হাতে দেন।
রিফাতের বাবা বলেন মিন্নি কে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে তার জড়িত থাকার প্রমাণ পাওয়া যাবে বলে মনে করেন তিনি।

No comments:

Post a Comment

Home