রামগঞ্জে আলিপুরে সড়কের পাশ থেকে আহত অবস্থায় উদ্ধারকৃত মাকসুদ আজ মৃত্যুবরণ করেন - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Wednesday, 17 July 2019

রামগঞ্জে আলিপুরে সড়কের পাশ থেকে আহত অবস্থায় উদ্ধারকৃত মাকসুদ আজ মৃত্যুবরণ করেন

লক্ষীপুরের রামগঞ্জে আলিপুর বাস স্ট্যান্ড সংলগ্ন রামগঞ্জ সোনাইমুড়ি সড়কের পাশ থেকে আহত অবস্থায় উদ্ধার কৃত জয়নাল আবদীন মাকসুদ নামের যুবক আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
উদ্ধারকৃত জয়নাল আবদীন মাকসুদ উপজেলার ভাদুর ইউনিয়নের সমেশপুর গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য রুহুল আমিনের সন্তান। মাকসুদের পিতা রুহুল আমিন মেম্বার বাদী হয়ে মঙ্গলবার সকালে রামগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
ঘটনা সম্পর্কে জানা যায় মাকসুদ দীর্ঘ সাত থেকে আট বছর যাবত মালয়েশিয়ায় চাকরি করতেন গত একমাস পূর্বে বাড়িতে আসেন ছুটিতে। গত শনিবার সকালে বাড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা করেন তার ছোট ভাইয়ের বিদেশ যাওয়ার জন্য পাসপোর্ট এবং পুলিশ ভেরিফিকেশন এর কাগজ নিয়ে। সোমবার মাকসুদ ঢাকা থেকে রামগঞ্জে আসার আগে বাড়িতে ফোন করে জানান সে বাড়িতে আসার জন্য রওনা দিয়েছে।
রাত ৯ টার সময় মাকসুদ আল বারাকা পরিবহন এর একটি গাড়ি থেকে নেমে ফোনে কথা বলতে থাকেন এর কিছুক্ষণ পরে মাকসুদকে স্থানীয় একজন ব্যক্তি রামগঞ্জ সোনাইমুড়ি মহাসড়কের পাশে আলিপুরের পাবলিক টয়লেট এর কাছে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজনকে খবর দিলে আলিপুর বাজার থেকে লোকজন এসে তাকে উদ্ধার করেন।
স্থানীয় সমেশপুর ওয়ার্ড মেম্বার সালাউদ্দিন সুমণ সহ বাজারের লোকজন মাকসুদকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে আসে হাসপাতালে ডাক্তার রোগীর অবস্থা আশঙ্কাজনক দেখে ঢাকায় নিয়ে যাওয়ার জন্য বলেন পরে তাকে ঢাকায় পদ্মা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মাকসুদ মৃত্যুবরণ করেন।
মৃত মাকসুদের পিতা রুহুল আমিন মেম্বার বলেন মাকসুদ শনিবার সকালে ঢাকা তার ভাইয়ের কাছে যায় এবং সোমবার বাড়িতে আসতেছে বলে মোবাইলে ফোনে তাকে জানান কিন্তু রাত ৯ টার সময় খবর আসে মাসুদ রাস্তার পাশে আহত অবস্থায় পড়ে আছে।
তার শরীরে শুধুমাত্র বাম কানের পাশে আঘাতের চিহ্ন পাওয়া যায় অন্য কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি তার সাথে ঢাকা থেকে আসা আল বারাকা পরিবহন এর একটি টিকেট রয়েছে কে বা কারা পাখির ভাবে আঘাত করতে পারে সে ব্যাপারে তারা কোন কিছু জানা নাই বলে জানিয়েছেন।
অভিযোগ তদন্ত কর্মকর্তা রামগঞ্জ  থানার এসআই কামরুজ্জামান জানান, লাশ আজ বিকালে থানা আনা হয় এবং সাথে সাথে  ময়নাতদন্তের জন্য লক্ষীপুর মর্গে প্রেরন করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments:

Post a Comment

Home