তিনজন ক্ষুধার্তকে পেট ভরে খাওয়ালে ডিজেবল আইডি ফেরত পেতে সাহায্য করবে সাইবার ৭১ - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Thursday, 25 July 2019

তিনজন ক্ষুধার্তকে পেট ভরে খাওয়ালে ডিজেবল আইডি ফেরত পেতে সাহায্য করবে সাইবার ৭১

বাংলাদেশি হ্যাকার গ্রুপ সাইবার ৭১ তাদের ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে জানিয়েছেন যদি কোন ব্যক্তির ফেসবুক আইডি ডিজেবল হয় অথবা কোন সিকিউরিটি প্রবলেম থাকে তাহলে সে ফেসবুক আইডি ফেরত পেতে তারা সাহায্য করবে বিনিময় শর্ত হিসাবে তিনজন ক্ষুধার্ত ব্যক্তিকে পেট ভরে খাওয়ালে চলবে।
বিগত সময় সাইবার ৭১ এই কাজটি কোন বিনিময় ছাড়া করে দিত তার জন্য তারা টাকা পয়সা গ্রহণ করতেন না কিন্তু এখন এই কাজটি করতে তিনজন ক্ষুধার্ত ব্যক্তিকে খাওয়ানোর শর্ত জুড়ে দিয়েছেন। কিভাবে কাজটি করবেন তাও তারা তাদের পেজে উল্লেখ করেছেন তিনজন ক্ষুধার্ত ব্যক্তিকে খাওয়ানোর ছবি ফেসবুকে আপলোড করে ছবির ক্যাপশনে #CIBER71 হ্যাশট্যাগ ব্যবহার করতে হবে তারপর সাইবার ৭১ পেইজে ট্যাগ করতে হবে, তাহলে সাইবার ৭১ ওই ব্যক্তিকে খুঁজে নিয়ে তার সমস্যা সমাধান করে দেওয়ার চেষ্টা করবে। যদি ভুক্তভোগির সমস্যা সমাধান হয়ে যায় পরবর্তীতে আরো দুইজন ক্ষুধার্ত ব্যক্তিকে পেট ভরে খাওয়ানোর ছবি ফেরত পাওয়া আইডিতে আপলোড দিতে হবে।
তাহলে আর দেরি না করে যাদের ফেসবুক আইডি ডিজেবল হয়ে গেছে অথবা সিকিউরিটি সমস্যা থাকে আর দেরি না করে আপনার প্রিয় আই ডি টি ফেরত পেতে তিনজন ক্ষুধার্ত ব্যক্তি খাওয়াইয়ে তাদের ছবি আপলোড করে সাইবার ৭১ পেইজে ট্যাগ করুন।

No comments:

Post a Comment

Home