রিফাতের খুনি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Monday, 1 July 2019

রিফাতের খুনি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত

বরগুনায় আলোচিত রিফাত হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন খবর দৈনিক ইত্তেফাক ‌
আজ মঙ্গলবার ভোররাতে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন নয়ন বন্ড আহত হয়েছেন চার পুলিশ সদস্য। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন। বরগুনা জেলার পূর্ব বুড়ির চর এলাকায় চায়না প্রকল্পের বেড়িবাঁধে এক বন্দুকযুদ্ধে নিহত হয় বলে জানা যায়।
বরগুনার পুলিশ সুপার আনোয়ার হোসেন বলেন আসামি ওই এলাকায় অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে পুলিশ অভিযান চালায় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশ সদস্যদের উপর আক্রমণ করেছে। পুলিশ নয়ন বন্ড কে গ্রেফতারের চেষ্টা করলে আক্রমণ করে সে। বন্দুকযুদ্ধে গোলাগুলিতে পুলিশ এর চার সদস্য আহত হয় পরবর্তীতে পুলিশের পাল্টা জবাবে নিহত হয় হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড বন্ড।
উল্লেখ্য, গেল বুধবার সকালে বরগুনা সরকারি কলেজের মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ আরও দুই যুবক প্রকাশ্যে স্ত্রীর সামনে রিফাতের ওপর হামলা চালায়। পরে স্থানীয় লোকজন রিফাতকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।
পরের দিন বৃহস্পতিবার সকালে রিফাতের বাবা আব্দুল হালিম শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে ও কয়েকজনকে অজ্ঞাত আসামি করে বরগুনা থানায় মামলা দায়ের করেন নয়ন বন্ড ছিলেন মামলার প্রধান আসামি।
এ নিয়ে এ পর্যন্ত মোট নয়জন আসামিকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়েছেন। বাকিদের গ্রেপ্তারের প্রচেষ্টা চলছে বলে জানান বরগুনার পুলিশ সুপার।  
গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন চন্দন ওরফে জয় চন্দ্র সরকার (২১) তানভীর (২২) মো. সাগর (১৯) টিকটক হৃদয়, মো. নাজমুল হাসান (১৮),ও কামরুল হাসান সাইমুন (২১),  হাসান, অলি।

No comments:

Post a Comment

Home