চরিত্র ভালো না তাই প্রেমিককে খুন! - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Monday, 15 July 2019

চরিত্র ভালো না তাই প্রেমিককে খুন!


প্রেমিকার চরিত্র ভালনা এই সন্দেহে ১০ বছর বয়সী উঠতি মডেল কে খুন করলেন প্রেমিক রাস্তার উপরে মাথা থেঁতলে দিয়ে ওই তরুণীকে হত্যা করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে এ ঘটনায় নিহতের প্রেমিক কে গ্রেফতার করছে পুলিশ।
এই নিশংস ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের রাজ্যের নাগপুর জেলায়। নাগপুরের বাসিন্দা মডেল খুশির প্রেম চলছিল অভিযুক্ত আশরাফের সঙ্গে। কিন্তু আশরাফ খুশি কে বিশ্বাস করতেন না তার সন্দেহ ছিল তার মতো আরও অনেক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে খুশির এই সন্দেহ থেকে খুশি কে খুন করেন আশরাফ। নাগপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান শনিবার সকালে তাদের কাছে খবর আসে নাগপুর মহাসড়কের পাশে এক নারীর মরদেহ পাওয়া গিয়েছে ওই নারীর মুখটি থেতলানো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিহত খুশির পরিচয় উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানিয়েছে খুশি নিয়মিত স্থানীয় ফ্যাশন শোতে অংশগ্রহণ করতেন এবং ভবিষ্যতে মডেল হওয়ার ইচ্ছা ছিল তার। এই ঘটনায় পরে খুশির প্রেমিক আশরাফকে গ্রেপ্তার করে পুলিশ গ্রেফতারের পর পুলিশি জিজ্ঞাসাবাদে খুশি কে হত্যার কথা স্বীকার করেন আশরাফ খুশিকে হত্যার কারণ হিসেবে অন্য পুরুষদের সঙ্গে খুশির সম্পর্কের ঘনিষ্ঠতা ও খুশির চরিত্র সম্পর্কে সন্দেহের কথা তুলে ধরেছেন আশরাফ।
গত ১২ ই জুলাই খুশি কে নিয়ে নিজের গাড়িতে করে ঘুরতে বেরিয়েছিলেন আশরাফ পরে নাগপুর মহাসড়কের কাছে খুশির মাথা থেঁতলে তাকে খুন করে লাশ লাভপুর পুলিশ ওই ঘটনায় একটি খুনের মামলা দায়ের করেছেন এবং বিস্তারিত তদন্ত চালাচ্ছে। খবর বাংলাদেশ জার্নাল, দ্য হিন্দুস্তান টাইমস

No comments:

Post a Comment

Home