লক্ষীপুরের রামগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে কৃষক বাবুল মিয়ার বসতঘর পুড়ে ছাই - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Monday, 24 June 2019

লক্ষীপুরের রামগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে কৃষক বাবুল মিয়ার বসতঘর পুড়ে ছাই

লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়নের সমেশপুর গ্রামের হতদরিদ্র কৃষক বাবুল মিয়ার বসতঘর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পুড়ে ছাই হয়ে যায়। ঘটনাটি ঘটে রবিবার রাত 9 টায় রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন ও ভাদুর ইউনিয়ন চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

সূত্রে জানা যায় বাবুল মিয়া রবিবার রাত 9 টার সময় বাজার থেকে গ্যাস সিলেন্ডার নিয়ে আসে এই সময় তার স্ত্রী গ্যাসের চুলায় সংযোগ দিতে গেলে পাইপ লিক হয়ে গ্যাস বের হতে থাকে এবং পাশে থাকা বাতি থেকে আগুন লেগে মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে রামগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন প্রায় এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

কৃষক বাবুল মিয়া বলেন নাগমুদ বাজার একটি দোকান থেকে প্যাকেট কোম্পানির একটি গ্যাস সিলেন্ডার ঘরে রেখে যায় কিছুক্ষণ পর আমার স্ত্রী চুলায় গ্যাস সংযোগ দিতে গেলে সিলিন্ডারের মুখ দিয়ে গ্যাস বের হতে থাকে পাশে থাকা বাতি থেকে আগুন লেগে সিলিন্ডার বিস্ফোরণ ঘটে এবং সেই আগুনে আমার বসত ঘর পুড়ে ছাই হয়ে যায় কৃষক বাবুল মিয়া আরো বলেন গ্যাস সিলেন্ডার টি ছিল পুরনো, আগুনে প্রায়  ৫ লক্ষ টাকার ক্ষতি হয়।
photo facebook

রামগঞ্জ ফায়ার সার্ভিস ভারপ্রাপ্ত ইনচার্জ মোঃ মফিজুর রহমান বলেন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আসে তিনি বলেন গ্যাস সিলিন্ডার লিক হয়ে আগুনের সূত্রপাত হয়।
photo facebook


No comments:

Post a Comment

Home