খুনি নয়নের সঙ্গেও বিয়ে হয়েছিল রিফাতের স্ত্রীর - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Friday, 28 June 2019

খুনি নয়নের সঙ্গেও বিয়ে হয়েছিল রিফাতের স্ত্রীর

আলোচিত বরগুনায় প্রকাশ্যে দিবালোকে রাস্তার উপর স্ত্রীর সামনে স্বামীকে নির্মমভাবে কুপিয়ে হত্যার ঘটনায় নিহতের স্ত্রী মিলনের সঙ্গে প্রধান আসামি সাব্বির হোসেন নয়ন ওরফে নয়ন বন্ডের বিয়ে হয়েছিল তাদের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন কাজী মোহাম্মদ আনিসুর রহমান ভূঁইয়া খবর কালের কণ্ঠ অনলাইন।
তিনি বড় বোদা পৌরসভার ৪,৫,ও ৬ নং ওয়ার্ডের বিবাহ রেজিস্ট্রার। বরগুনা পৌরসভা ডিকেপি রোডের কেজি স্কুল নামক স্থানে তার অফিস। নয়ন বন ও আয়েশা সিদ্দিকা মিন্নি বিয়ের প্রথম সাক্ষী রিফাত শরীফ হত্যাকাণ্ডের দ্বিতীয় আসামি রাকিবুল হাসান রিফাত ওরফে রিফাত ফরাজী।

গত বছরের ১৫ই অক্টোবর আসরের নামাজের পর তাদের বিয়ে সম্পন্ন হয় বিয়ের দেনমোহর হয়েছিল পাঁচ লাখ টাকা তবে দেন মোহরের কোন  নগদ পরিশোধ ছিল না। কাজী মোঃ আনিসুর রহমান বলেন বিয়ে করার জন্য নয়ন ও মিন্নিসহ ১৫ থেকে ২০ জন লোক আসে আমার অফিসে এই সময় নয়ন ও মিনি তাদের ১৮বছর পূর্ণ হওয়ার প্রমাণ স্বরূপ এস এস সি পরীক্ষার সার্টিফিকেট নিয়ে আসে। এরপরে আমি মেয়ের বাবার সঙ্গে কথা বলতে জানতে চাইলে তারা বলে মেয়ের বাবা আসবে না আপনি মেয়ের মায়ের সঙ্গে কথা বলেন।
তারপর মিন্নির মা পরিচয় একজন আমার সঙ্গে ফোনে কথা বলেন।তিনি আমাকে বলেন বিয়ের বিষয়টি আমরা তো জানি মিন্নির বাবা বিয়েটা এখন মানবে না আপনি বিয়ে সম্পন্ন করেন। বিয়ে হওয়ার কিছুদিন পর কি কি মেনে নেবেন এরপর আমি পাঁচ লাখ টাকা দেনমোহরে উন্নয়ন ও মিন্নির বিয়ে সম্পন্ন করি। 

এ বিয়ের উকিল ছিলেন শাওন নামের একজন, শাওন ডিকেপি রোডের মোঃ জালাল আহমদের ছেলে।
কিন্তু এর আগে মিন্নি বলেন আমার বিয়ে হয়েছে একমাত্র রিফাত শরীফের সঙ্গে এছাড়া আর কখনো কারো সঙ্গে বিয়ে হযনি় যেহেতু বিয়েই হয়নি ডিভোর্স দেওয়ার কোন প্রশ্নই আসে না রিফাতই আমার স্বামী এবং এটাই সত্যি। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই আমি প্রধানমন্ত্রীর কাছে একটাই দাবি করি যারা আমার স্বামীকে হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই।

No comments:

Post a Comment

Home