বিএনপি'র কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রদলের তালা - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Monday, 10 June 2019

বিএনপি'র কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রদলের তালা

ছাত্রদলের নতুন কমিটি ঘিরে অস্থিরতা চলছে এরই ধারাবাহিকতায় বিএনপি'র কেন্দ্রীয় কার্যালয়ে তালা লাগিয়ে দিয়েছেন সদ্য বিলুপ্ত ছাত্রদলের কমিটির নেতারা। মঙ্গলবার বেলা এগারো টার দিকে ছাত্রদলের নেতাকর্মীরা কেন্দ্রীয় কার্যালয়ে তালা লাগিয়ে দেন বিলুপ্ত কমিটির সহ সভাপতি মামুন বিল্লাহ বলেন আমাদের বেশ কিছু দাবি আছে আমরা ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর একটি দাবিনামা দিয়েছিলাম তা বাস্তবায়ন না করে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ হঠাৎ কমিটি বাতিল করেছেন তিনি ছাত্রদলের কমিটিতে থাকার জন্য 35 বছর বয়স নির্ধারণ করেছেন এটা বাতিল করতে হবে।
bnp offic photo,collected

মামুন বিল্লাহ আরো বলেন এই মুহূর্তে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তিন শতাধিক নেতাকর্মী অবস্থান করছেন তারা কেন্দ্রীয় কার্যালয়ে তালা লাগিয়েছেন পর এখানে অবস্থান কর্মসূচি শুরু হবে। তার সঙ্গে থাকা নেতাকর্মীদের মধ্যে রয়েছেন সাবেক সহ-সভাপতি আজমল হোসেন মনিরুল ইসলাম মনির একটি আর কবির নাজমুল হাসান সাবেক যুগ্ন সম্পাদক আসাদুজ্জামান আসাদ রাসেল মিয়া আবুল হাসান আব্দুল আজিজ।

মামুন বলেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছে দেওয়া দাবিনামা বাস্তবায়ন করতে হবে 35 বছর বয়স শিথিল করতে হবে প্রথমে ছয় মাসের জন্য এবং পরে এক বছরের জন্য একটি কমিটি দিতে হবে এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক রুহুল কবির রিজভী আহমেদের ঘনিষ্ঠ এক নেতা জানিয়েছেন ছাত্রদলের কমিটি বিলুপ্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তার কোনো ভূমিকা নেই দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে তিনি সবকিছু করেছেন তারেক রহমানের নির্দেশে পরিবার পরিজন ছেড়ে অমানবিক জীবন কাটাচ্ছেন।

No comments:

Post a Comment

Home