রামগঞ্জে ঈদের বাজার জমজমাট ক্রেতাদের উপচেপড়া ভিড় - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Monday, 3 June 2019

রামগঞ্জে ঈদের বাজার জমজমাট ক্রেতাদের উপচেপড়া ভিড়

ঈদ যত ঘনিয়ে আসছে লক্ষীপুরের রামগঞ্জে ঈদের কেনাবেচাও জমে উঠেছে‌‌। শহরের মার্কেটে আর বিপণিবিতানগুলোতে এখন সকাল থেকে গভীর রাত পর্যন্ত ঈদের কেনাকাটা চলছে রামগঞ্জে শহরের সবচেয়ে গুরুত্বপূর্ণ মার্কেট রামগঞ্জ জিয়া শপিং কমপ্লেক্স নুর প্লাজা সিটি প্লাজা রামগঞ্জ রামগঞ্জ নিউ মার্কেট রামগঞ্জ টাওয়ার রামগঞ্জ মধ্যবাজারে বধুয়া বস্ত্রালয় নুর প্লাজার বিগ বাজার বস্ত্র বাড়ি পাটোয়ারী বস্ত্রালয় রুপা গার্মেন্টস তানজিন ফ্যাশন সোনাপুর বাজারের গার্মেন্টস গুলো ঘুরে দেখা গেছে জমজমাট বেচাকেনা চলছে।

ক্রেতারা ঈদ উপলক্ষে আসা নিত্য নতুন ফ্যাশন জামা প্যান্ট পায়জামা পাঞ্জাবি শাড়ি জুতা ও কসমেটিক কিনেছে বিশেষ করে সকাল থেকে রাত 10 টা পর্যন্ত বিপণিবিতানগুলো নারে তাদের দলে থাকছে শহরের মানুষ এখন মার্কেটমুখী সামর্থের মধ্যে পছন্দের জামা কাপড় প্যান্ট জুতা শাড়ি ও প্রসাধনী খুশিমনে বাড়ি ফিরছেন সবাই তবে গত বছরে সব জিনিসের দাম এবার তুলনামূলক বেশি বলে অভিযোগ করেছেন ক্রেতারা‌।

তবে এবার নারী ক্রেতাদের আগ্রহ সিল্ক জর্জেট শাড়ি কাতান জামদানি টাঙ্গাইলের তাঁতের সুতি লেহেঙ্গা ইন্ডিয়ান টপ গোল জামা ঈদের পোশাক এবং বাচ্চাদের বাহারি ডিজাইনের জামা কাপড়।পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করছে ‌

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আনোয়ার হোসেন বলেন ঈদকে কেন্দ্র করে পুরো রামগঞ্জ উপজেলা জুড়ে আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে ব্যাংক-বীমাসহ ঈদ বাজারের মার্কেটগুলোতে সিভিল ও পুলিশের পাশাপাশি সিসি ক্যামেরার মাধ্যমে নিয়ন্ত্রণ রাখা হয়েছে। এছাড়াও সার্বক্ষণিক টহল দিয়ে যাচ্ছেন পুলিশের টহল টিম।

তবে ঈদ উপলক্ষে গার্মেন্টস বিপণিবিতান ও জুতা প্রসাধনী দোকানগুলোর ছাড়া বাকি দোকানগুলোতে ক্রেতাদের ভিড় তেমন একটা লক্ষ্য করা যাচ্ছে না তারা কেবল ঈদের পোশাক নিয়ে ব্যস্ত সময় পার করছে। মোবাইল দোকান গুলো তো তেমন বেচা কিনি নেই বলে স্থানীয় কয়েকজন মোবাইল দোকানদার জানিয়েছেন।

No comments:

Post a Comment

Home