স্ত্রীকে বিয়ে দিলেন পরকিয়া প্রেমিকের সঙ্গে স্বামী! - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Sunday, 30 June 2019

স্ত্রীকে বিয়ে দিলেন পরকিয়া প্রেমিকের সঙ্গে স্বামী!

স্ত্রী নিতুর পরকীয়া নিয়ে কানাঘুষা চলছিল কয়েকদিন ধরে স্থানীয় যুবক
সুনিল চৌধুরীর সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমে মজেছিলেন স্ত্রী। বাড়িতে নানার সময় বুঝিয়ে অশান্তি করেও লাভ হয়নি সারাদিন ফোনে কথা এমনকি লোকচক্ষুর আড়ালে দেখা করতেন দুজনে তাই আর তাদের মাঝে বাধা হয়ে দাঁড়াতে চাই নি স্বামী সবলু শর্মা। গত সোমবার স্থানীয় মন্দিরে নিতু এবং তার প্রেমিক সুনীল চৌধুরী চার হাত এক করে দেন তিনি।

শুধু তাই নয় একেবারে অভিভাবকের মতোই বিদায় দেন ৪ বছর আগে বিয়ে করা স্ত্রীকে। এতক্ষণ যাদের কথা বলা হলো সে ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম বর্ধমান জেলার আসানসোল গ্রামে। নিতু ও সবলুর এক মেয়ে মাতা পেতে তার দায়িত্ব নিয়েছেন আসানসোলের গোপালপুরের ওই যুবক ঘটনাটি ঘটেছে তাই আত্মীয়-স্বজন প্রতিবেশী কেউ জানতে পারেনি বিয়ের কথা।
photo,collected

আইন ও সমাজ এ ঘটনা মেনে নেবে না জেনেও বিয়েতে রাজি হননি কিন্তু এমন ঘটনা কি আর চাপা থাকে নিতু ও সুনীলের বিয়ের ছবি ও ভিডিও রেকর্ড হয়ে যায় দ্রুত ছড়িয়ে পড়ে এই ঘটনার পর স্বামীর শর্মা একেবারে চুপচাপ বাইরের কাউকে বা ক্যামেরার সামনে কিছু বলতে চাই নি তিনি আর নীতু জানিয়েছেন স্বামীর অনুমতি নিয়ে প্রেমিককে বিয়ে করেছে এর আগে স্বামী তাকে ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

No comments:

Post a Comment

Home