হাফেজ সাইফুল ইসলাম ত্বকীকে বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Friday, 21 June 2019

হাফেজ সাইফুল ইসলাম ত্বকীকে বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা

জর্ডানে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন বাংলাদেশের প্রতিযোগী হাফেজ সাইফুর রহমান তকী আন্তর্জাতিক এই আসরে 62 দেশের প্রতিযোগীদের পিছনে ফেলে প্রথম স্থান অধিকার করেন তিনি।
এছাড়া এ প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করেন কাতারের প্রতিযোগী তৃতীয় স্থান বাহারাইন চতুর্থ স্থান পাকিস্তান ও পঞ্চম স্থান অর্জন করেন সৌদি আরব।
হাফেজ কারী নেছার উদ্দিন আহমেদ পরিচালিত মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল ক্যাডেট মাদ্রাসা ছাত্র হাফেজ সাইফুল ইসলাম তকী। তার বাবা মাওলানা বদিউল আলম ধলপুর লিচু বাগান নাদিয়াতুল কুরআন হাফিজিয়া নূরানী মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল এবং রামপুরার বায়তুল আমান জামে মসজিদের খতিব।
এর আগে আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য 13 ই জুন 2019 সালে জর্ডানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হাফেজ কারী সাইফুল রহমান ত্বকী। জর্ডানের রাজধানী আম্মানে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় চলে 15 জুন থেকে 20 শে জুন পর্যন্ত।
উল্লেখ্য হাফেজ সাইফুর রহমান ত্বকী 2014 সালে এনটিভি আয়োজিত পিএইচপি কোরআনের আলো প্রতিভার সন্ধানে প্রতিযোগিতায় 30 হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে প্রথম স্থান অর্জন করেছিলেন। 2015 সালে সৌদি আরবের জেদ্দায় আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান 2016 সালে বাহরাইনে তৃতীয় স্থান এবং 2017 সালে কুয়েত আন্তর্জাতিক হিফজুল কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করে দ্বিতীয় স্থান অর্জন করেন।
আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন এই হাফিজুল কুরআন মোঃ সাইফুল ইসলাম তকী কে জর্ডান আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করায় বাংলাদেশ বিমান বন্দরে উষ্ণ সংবর্ধনা দিয়ে বরণ করেন বিপুল সংখ্যক মানুষ।

No comments:

Post a Comment

Home