আড়ং তার হ্যাডম দেখিয়েছে এবার ভোক্তাদের পালাঃ গোলাম রাব্বানী - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Tuesday, 4 June 2019

আড়ং তার হ্যাডম দেখিয়েছে এবার ভোক্তাদের পালাঃ গোলাম রাব্বানী


আড়ং ৭৩০ টাকার পাঞ্জাবি ১৩০৭ টাকায় বিক্রি করায় ক্ষোভ প্রকাশ করছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী তার ভেরিফায়েড ফেসবুক পেজে এই নিয়ে লেখেন। ৭৩০ টাকার পাঞ্জাবি তেরোশো সাত টাকায় বিক্রয় আড়ং উত্তরাকে ৪ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর দায়িত্ব পরায়ন উপ পরিচালক জনাব মনজুর মোহাম্মদ শাহরিয়ার।

ঈদ উপহার হিসেবে তিনি এক দিনেই ঢাকা থেকে খুলনা বদলে! অথচ উনি যদি কিছু নগদ নারায়ণ নিয়ে ভোক্তাদের বোকা বানাতে আড়ং এর অপকর্ম এড়িয়ে যেতেন তাহলে আর এই সততার বিনিময় কপালে এই অপমান জুটতো না।

যাই হোক আড়ং তার হেডাম দেখিয়েছে এবার গণমানুষ তথা ভোক্তাদের পালা সবাই একযোগে আড়ং কে বর্জন করুন এবং জনস্বার্থে মঞ্জুর মোঃ শাহরিয়ার কে পূর্ণ ক্ষমতায় স্বপদে বহাল রাখার আওয়াজ তুলুন।
দেশে ফিরলে আমি এই ঘোরতর অন্যায় এর বিষয় নেত্রী কে অবহিত করবো। কেন এবং কাদের ইন্দনে তাকে স্ট্যান্ড রিলিজ করা হলো এটা শেখ হাসিনার বাংলাদেশ অন্যায় বরদাশ্ত করা হবে না।

ছাত্রলীগের সাধারণ সম্পাদকের এই পোস্টে এ রিপোর্ট লেখা পর্যন্ত ৯৯৮ কমেন্ট করেছে এবং ১৮০০ শেয়ার হয়েছে।

গোলাম রব্বানীর ফেসবুক পোস্ট দেওয়ার পর কমেন্ট এ ব্যবহারকারীরা তাদের ক্ষোভ প্রকাশ করেছেন আড়ং এর বিরুদ্ধে।

দায়িত্বরত ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক জনাব মঞ্জুর মোঃ শাহরিয়ার কে স্বপদে বহাল রাখার দাবি জানিয়েছেন তারা‌।

শামীম চৌধুরী নামের একজন ব্যবহারকারী লিখেন খুবই দুঃখজনক ঘটনা এমন একটি ঘটনার জন্য ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী থেকে স্টেটমেন্ট আসা সত্যিই অভূতপূর্ব ঘটনা এভাবেই অন্যায়ের প্রতিবাদে জেগে উঠুক ছাত্রলীগ ভালোবাসা রইলো ভাই তোমার জন্য।

এম সাইফুর রহমান কমেন্টে লিখেন সহমত ভাই। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার ব্যাপক সৎ সাহসী এবং দায়িত্বশীল ভূমিকা নিয়েছেন কিন্তু বিনিময়ে যেটা তিনি পেয়েছেন সেটা অত্যন্ত দুঃখজনক যারা ক্ষমতায় এই ঘৃণ্য নজির দেখালেন তাদের খুঁজে বের করতে হবে সুন্দর বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার নিরন্তর ছুটে চলা এদের জন্যই বাধাগ্রস্ত হয় আমরা রুখে দিব ঈদের‌‌।

আতিকুল ইসলাম নামে আরেকজন লিখেন আপনার মাধ্যমেই দেশরত্নের কানে পৌঁছে যাক এই তথ্য সেই সাথে কাদের ইশারা এটি হলো তা বের করে তাদের যথাযথ শাস্তির ব্যবস্থা করবেন বলে আশা করি বঙ্গবন্ধু এই সোনার বাংলায় কোন ঘুষখোর জানোয়ারদের কাছে সৎ কর্মকর্তারা যাতে পরাজিত না হয় সেটা নিশ্চিত করতে পারলে বঙ্গবন্ধু কন্যা মমতাময়ী মা দেশরত্ন শেখ হাসিনার সকল ত্যাগ সফল হবে সুন্দর হবে আমাদের জন্মভূমি বাংলাদেশ।

No comments:

Post a Comment

Home