রামগঞ্জে বৃদ্ধা মাকে কুপিয়ে জখম করলো ছেলে! - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Monday, 10 June 2019

রামগঞ্জে বৃদ্ধা মাকে কুপিয়ে জখম করলো ছেলে!

লক্ষীপুরের রামগঞ্জে বৃদ্ধা মা মোমেনা বেগম কে কুপিয়ে জখম করলেন তারই সন্তান।
সূত্রে জানা যায় মোমেনা বেগমকে কুপিয়ে মারাত্মক জখম করলেন ছেলে শাফায়েত। এই সময় বাধা দিতে আসলে পিটিয়ে আহত করেন তার ছোট ভাই মোঃ সুমন কে। এ ব্যাপারে মা মোমেনা বেগম থানায় অভিযোগ দায়ের করেন।
গত মঙ্গলবার ঈদের আগের দিন সকাল নয়টা টায় উপজেলার দরবেশপুর ইউনিয়নের আইয়েনগর
 গ্রামের কাজী বাড়ির সুমনের বসতঘরে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী একই বাড়ির নূরজাহান জানায় সাফায়েত তার ছোটভাই সুমনকে কোপ দিতে গেলে মা'র ঘায়ে লাগে।

ভুক্তভোগী মা মোমেনা বেগম জানান আমার স্বামী বধু কাজী মৃত্যুর পর থেকে আমার ছেলে শাফায়েত তার শ্বশুর বাড়ির লোকজন কে তার সহোদর ভাইদের জায়গায় বসতঘর নির্মাণ করে সম্পত্তি জবর দখল করে। আমি আমি ছেলে সাফায়েত কে সম্পত্তি জবর দখল করায় তাকে বাধা দিলে এবং এই বিষয়ে কথা বললে সে আমাকে ঈদের আগের দিন কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে।
সাফায়েত এর ছোট ভাই সুমন জানায় আমার বাবার মৃত্যুর পর আমার বাই সাফায়েত তার শ্বশুর বাড়ির লোকজন কে দিয়ে আমার সহ অন্য ভাইদের সম্পত্তি জবর দখল করে নেয় মূলত আমাকে বাড়ি থেকে উচ্ছেদ করতে আমার এবং মায়ের ওপর পরিকল্পিতভাবে হামলা করে
ঘটনা সম্পর্কে জানতে চাইলে অভিযুক্ত সাফায়েত হোসেন কোন কথা বলতে রাজি হননি তবে শাফায়েতের মেয়ের জামাই জসিম বলেন আমার শশুর তার মাকে আঘাত করেন নি বরং সুমন কে বটি দিয়ে আঘাত করতে গেলে দস্তাদস্তি এর মাধ্যমে তার মায়ের হাতে লাগে।
ঘটনা সম্পর্কে তদন্তকারী কর্মকর্তা ই এস আই মুজাম্মিল হক ভূঁইয়া বলেন আমি ঘটনাস্থলে গিয়েছি কিন্তু আসামি শাফায়েত কী পাইনি।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আনোয়ার হোসেন বলেন ছেলে কর্তৃক মাকে কোপানোর বিষয়টি দুঃখজনক এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
খবর এর সূত্র সাংবাদিক জাকির হোসেনের ফেসবুক পেজ থেকে সংগ্রহীত।

No comments:

Post a Comment

Home