রামগঞ্জ থানার এসআই জহির এর সহায়তায় নতুন দোকান পেলেন ৪ প্রতিবন্ধী - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Sunday, 16 June 2019

রামগঞ্জ থানার এসআই জহির এর সহায়তায় নতুন দোকান পেলেন ৪ প্রতিবন্ধী

মানবিক কাজে সব সময় এগিয়ে থাকেন এসআই জহির উদ্দিন রামগঞ্জ থানায় যোগদানের পর থেকে ব্যতিক্রম ধর্মী ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে নিজ পেশার সম্মানের স্বাক্ষর রেখে চলেছেন এরই ধারাবাহিকতায় লক্ষ্মীপুর রামগঞ্জ থানার এসআই জহির উদ্দিন এর সার্বিক প্রচেষ্টা ও ব্যবস্থাপনা চন্ডিপুর ইউনিয়নের পশ্চিম মাছিমপুর এলাকায় আসলাম ভূঁইয়া বাড়ির একই পরিবারের সদস্য জসিম রাসেল আবদুল মোতালেব ও সজীব নামের স্যার প্রতিবন্ধী সদস্যের মাঝে ১লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে নির্মাণ করেছেন ব্যবসা প্রতিষ্ঠান এছাড়া প্রতিবন্ধী ওই চার ভাইয়ের অবাধ চলাচলের জন্য দিয়েছেন হুইলচেয়ার দোকানে দিয়েছেন কনফেকশনারী সামগ্রী নাম দিয়েছেন প্রতিবন্ধী ভ্যারাইটিজ স্টোর। 

উক্ত ব্যবসাপ্রতিষ্ঠান উদ্বোধন উপলক্ষে শনিবার বিকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আনোয়ার হোসেন নতুন ব্যবসা প্রতিষ্ঠানের মালিক ৪ প্রতিবন্ধী ভাই। উপজেলার চন্ডিপুর ইউনিয়নের মাসিমপুর গ্রামের আসলাম ভূঁইয়া বাড়ির মৃত আব্দুল লতিফ এর সন্তান।
প্রতিবন্ধীদের দোকান ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আনোয়ার হোসেন বলেন সেবা করায় পুলিশের ধর্ম পুলিশ মানবতার বন্ধু এরই ধারাবাহিকতায় পুলিশের পথ চলা তারা সমাজ গঠন এবং মানবতার সেবায় কাজ করেন পুলিশ প্রশাসন সব সময় অসহায় গরীব দুঃখীদের পাশে আছেন এবং থাকবেন।
photo. amarlakshmipur.com

বিশেষ অতিথি হিসেবে রামগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী বলেন ভিক্ষা করে যেন খেতে না হয় সেই লক্ষ্যে এসআই জহির উদ্দিন এর এমন কাজ নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে যার যে অবস্থান থেকে যদি আমরা ভাল কাজে এগিয়ে আসি তাহলে সমাজ থেকে খারাপ কাজগুলো একসময় দূর হয়ে যাবে। প্রতিবন্ধী ভ্যারাইটিজ স্টোর এর স্বপ্নদ্রষ্টা এসআই জহির উদ্দিন বলেন আমি বিশ্বাস করি এই প্রতিষ্ঠান নির্মাণে যারা আমাকে সহযোগিতা করেছেন তারা অবশ্যই সমাজের ভালো চায় শুধুমাত্র চোর ডাকাত অপরাধী ধরা আমাদের পেশা নয় এই দেশের সমাজ নির্মাণে ব্যাপক ভূমিকা থাকা দরকার প্রতিবন্ধী এই চার ভাই যেন কখনো ভিক্ষা করে খেতে না হয় সে জন্য আমার এই ক্ষুদ্র প্রয়াস।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রামগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর মোহাম্মদ সাইফুল এ এস আই মো মোজাম্মেল হক চন্ডিপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ কামাল হোসেন ভূঁইয়া ইউপি সদস্য মোহাম্মদ ইব্রাহিম হোসেন ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি তাজুল ইসলাম তাজু।
খবরের সূত্র আমার লক্ষীপুর ডট কম।

No comments:

Post a Comment

Home