লক্ষীপুরের রামগঞ্জে ফেমাস হাসপাতালে অপারেশনের পর রোগীর শরীরে ব্যান্ডেজ রেখে রোগীকে হাসপাতাল থেকে রিলিজ! - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Friday, 14 June 2019

লক্ষীপুরের রামগঞ্জে ফেমাস হাসপাতালে অপারেশনের পর রোগীর শরীরে ব্যান্ডেজ রেখে রোগীকে হাসপাতাল থেকে রিলিজ!

photo, facebook

লক্ষীপুরের রামগঞ্জে ফেমাস হাসপাতালে রোগীর শরীরে অপারেশন করার পর গজ ব্যান্ডেজ রেখে হাসপাতাল থেকে রিলিজ করে দেয়।
সূত্রে জানা যায় রামগঞ্জ পৌরসভার পশ্চিম আঙ্গার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম শামসুল ইসলামের শাশুড়িকে গত ১৩ই জুন বৃহস্পতিবার রামগঞ্জ ফেমাস হাসপাতাল পাইলস অপারেশনের জন্য ভর্তি করা হয়। একই দিন সন্ধ্যায় ডাক্তার শফিকুর রহমানের নেতৃত্বে অপারেশন সম্পন্ন হয়। শুক্রবার বেলা ১২টায় হাসপাতাল থেকে কর্তৃপক্ষ রোগীকে রিলিজ দিয়ে দেয়।
রাত ৯ টায় যখন রোগীর ব্যথা কমছে না বিধায় সাবসিডিয়ারি দিতে গিয়ে দেখা যায় সাবসিডি দেওয়া যাচ্ছে না কেন সাবসিডিয়ারি ভিতরে প্রবেশ করা যাচ্ছে না তা দেখতে গিয়ে দেখেন রোগীর অপারেশন স্থল এর ভিতরে সাদা কিছু দেখা যাচ্ছে। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ ইউসুফ কাঞ্চনকে ফোন করলে তিনি বলেন আমি বাইরে আছি হাসপাতলে আসলে বিষয়টি দেখব। হাসপাতাল কর্তৃপক্ষ থেকে কোন উত্তর না পেয়ে বিষয়টি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা স্থানীয় ব্যক্তিবর্গ সাংবাদিকবৃন্দ কে জানানোর পর রাত সাড়ে দশটায় একজন নার্স পাঠিয়ে ব্যান্ডেজ অপসারণ করা হয়।
চিকিৎসা সেবার নামে এ সকল বেসরকারি হাসপাতাল এ কি হচ্ছে তার কিছু নমুনা।
শুধু সেবা নয় পাইলস অপারেশন এ কিভাবে ভর্তি করা হয় বিভিন্ন পরীক্ষা ঔষধ ছাড়া কত টাকা নিচ্ছে কিভাবে রোগীদের গলা কাটা হচ্ছে তার কিছু নমুনা নিচে দেওয়া হল। কিছুদিন আগে ও আমার এক নিকটাত্মীয়ের খৎনায় ঔষধ ছাড়া আমার কাছ থেকে ৫ হাজার টাকা নিয়েছেন।কিন্তু ডাক্তার আব্দুল্লাহ আল মাঈদ আমার ছেলের খৎনায় ঔষধ ব্যতীত নিয়েছেন পনেরশো টাকা।
বরের সূত্র রামগঞ্জ প্রতিদিন ফেসবুক পেজ থেকে।

No comments:

Post a Comment

Home