আট দিনে সালমানের সিনেমার আয় ১৭৪ কোটি - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Thursday, 13 June 2019

আট দিনে সালমানের সিনেমার আয় ১৭৪ কোটি

বক্স অফিস সংগ্রহ ক্রমেই কমছে। আগের দিনের তুলনায় গতকালও বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’ কম আয় করেছে।
বক্স অফিস ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, গতকাল বুধবার পর্যন্ত ছবিটি সর্বসাকল্যে সংগ্রহ করেছে ১৭৪ কোটি ৩৫ লাখ রুপি। বাণিজ্য বিশ্লেষকদের প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছে ‘ভারত’। তাঁরা আশা করেছিলেন, আট দিনে ১৭৫ কোটির ঘরে পৌঁছাবে সিনেমাটি।
গত ৫ জুন মুক্তি পায় চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ভারত’। সুপারস্টার সালমান খান আর আবেদনময়ী ক্যাটরিনার রসায়ন এবারও ভক্তের হৃদয় জয় করে নেয়। আর শুরুর দিনগুলোতে তার প্রভাব পড়ে বক্স অফিসে। মুক্তির মাত্র চার দিনেই ভারতের বক্স অফিসে ‘ভারত’ অতিক্রম করে ১০০ কোটির মাইলফলক। পাঁচ দিনে ছোঁয় ১৫০ কোটির মাইলফলক। এখন দিনে দিনে কমছে সংগ্রহ।
গতকাল চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে জানিয়েছিলেন, অষ্টম দিনে (বুধবার) ১৭৫ কোটি অতিক্রম করবে ‘ভারত’। তাঁর হিসাবে : বুধবার ৪২.৩০ কোটি, বৃহস্পতিবার ৩১ কোটি, শুক্রবার ২২.২০ কোটি, শনিবার ২৬.৭০ কোটি, রোববার ২৭.৯০ কোটি, সোমবার ৯.২০ কোটি, মঙ্গলবার ৮.৩০ কোটি; সর্বমোট ১৬৭.৬০ কোপি রুপি (ইন্ডিয়া বিজ)।

No comments:

Post a Comment

Home