ব্যারিস্টার রুমিন ফারহানা সংসদে বক্তব্য দেওয়ার সাথে সাথেই উত্তপ্ত সংসদ! (video) - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Tuesday, 11 June 2019

ব্যারিস্টার রুমিন ফারহানা সংসদে বক্তব্য দেওয়ার সাথে সাথেই উত্তপ্ত সংসদ! (video)

জাতীয় সংসদের বৈঠকে মঙ্গলবার যোগ দিয়েছেন বিএনপির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রুমিন ফারহানা। প্রথম সংসদ বৈঠকে শুভেচ্ছা বক্তব্য দেওয়ার জন্য তাকে যখন সময় দেওয়া হয় তখন তিনি বলেন সংসদে আজ আমার প্রথম দিন যে কোন রাজনীতিবিদদের মতই সংসদে আসা সংসদে দেশের কথা মানুষের কথা বলা আমার স্বপ্ন ছিল কিন্তু দুর্ভাগ্য আমি এমন একটি সংসদে প্রতিনিধিত্ব করছি যে সংসদ জনগণের ভোটে নির্বাচিত নয়।

রুমিন ফারহানার এ কথার সঙ্গে সঙ্গে সরকারি দলের সদস্যরা হইচই শুরু করেন তারা পুরো বক্তব্য সময় হইছে চলতে থাকে স্পিকার সদস্যদের নীরব থাকার আহ্বান জানানো কিন্তু হইচই চলতেই থাকে এরই মধ্যে তিনি বক্তব্য চালিয়ে যান একপর্যায়ে সময় শেষ হলে রুমিন ফারহানা বন্ধ হয়ে যায় মাইক বন্ধ অবস্থায় রঙিন ফারহানাকে বক্তব্য দিতে দেখা যায়।
photo, collected

ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন যদি আপনারা টিআইবি রিপোর্ট দেখেন যদি আপনারা বিদেশি গণমাধ্যম দেখেন যদি আপনারা বিদেশি পর্যবেক্ষকদের কে দেখেন যদি আপনারা নির্বাচন কমিশনের রিপোর্ট দেখেন আপনারা দেখবেন এই সমস্যাটি জনগণের ভোটে নির্বাচিত নয় সুতরাং আমি খুশি হব যদি এই সংসদের মেয়াদ আর একদিনও না বাড়ে।
তিনি আরো বলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সংসদে নেই তাকে পরিকল্পিতভাবে উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা মামলায় 6 মাসের বেশি সময় ধরে আটক রাখা হয়েছে খালেদা জিয়ার মামলা তার শারীরিক অবস্থা তার সামাজিক অবস্থান সবকিছুই বিবেচনায় তাৎক্ষণিক জামিন পাওয়ার যোগ্য সরকারের হুমকিতে বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশে ফিরতে পারেন না বিএনপি নেতাদের নামে মামলা।

No comments:

Post a Comment

Home