বিছানা থেকে উঠতে পারছেন না বেগম খালেদা জিয়া - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Saturday, 25 May 2019

বিছানা থেকে উঠতে পারছেন না বেগম খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার সুচিকিৎসার জন্য বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল।
বিক্ষোভ মিছিলের নেতৃত্বে দল বিএনপি'র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন খালেদা জিয়া বিনা চিকিৎসায় মারা যাবেন না এ কথার প্রতিউত্তরে রুহুল কবির রিজভী বলেন তারা বেগম জিয়ার অসুস্থতা নিয়ে বিদ্রুপ করছেন।
রিজভী আহমেদ আরো বলেন বেগম জিয়ার বাঁচা-মরার লড়াই এখন আওয়ামী লীগের হাতে তারা বেগম জিয়াকে চিকিৎসা না করে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছেন।
তিনি বলেন সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম জিয়ার চিকিৎসা না করে বিভিন্ন ধরনের টালবাহানা করছে আওয়ামী লীগ এবং এই অবৈধ সরকার।অবিলম্বে বেগম জিয়ার চিকিৎসা এবং মুক্তি দেওয়ার জন্য বিক্ষোভ মিছিলে বক্তারা সরকারের প্রতি আহ্বান জানান তা না হলে এর দায় দায়িত্ব আওয়ামী লীগ এবং সরকারকে বহন করতে হবে বলে হুঁশিয়ারি দেন।
জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয় এতে অংশগ্রহণ করেন মহিলা দলের সভাপতি এবং বিভিন্ন নেতৃবৃন্দ।
বক্তারা আরো বলেন বেগম জিয়ার চিকিৎসা নিয়ে নিষ্ঠুর তামাশা করছেন সরকারের মন্ত্রী-এমপিরা মিডিয়ার সামনে এক ধরনের বক্তব্য দিচ্ছেন আর বাস্তবে তার উল্টোটা করছেন সরকার। বেগম জিয়ার চিকিৎসা না করে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছেন এই অবৈধ সরকার।

No comments:

Post a Comment

Home