প্রধান শিক্ষকের সঙ্গে শিক্ষিকার অবৈধ সম্পর্কের ছবি ভাইরাল! - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Thursday, 30 May 2019

প্রধান শিক্ষকের সঙ্গে শিক্ষিকার অবৈধ সম্পর্কের ছবি ভাইরাল!

কচুয়া উপজেলার শ্রীরাম পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর ও তালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকার সাথে আপত্তিকর এর একটি ছবি ফেসবুকে ভাইরাল হওয়ায় বিষয়টি নিয়ে আলোচনার ঝড় উঠেছে।

জাহাঙ্গীর ও সালমা কি তাহলে প্রেমে পড়েছে গত 14 মে কচুয়া পৌরসভা দিন প্রাথমিক শিক্ষক সমিতির মার্কেটের স্টুডিও মিনতির পরিচালক সুমন ভাই এর ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দেওয়া ছবিটি ভাইরাল হয় ভাইরাল হওয়ার পর পরে তাদের দুজনকে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি উঠেছে।

এক সন্তানের জননী সালমা আক্তার ভাইরাল হওয়া ছবি সম্পর্কে সাংবাদিকদের কে জিজ্ঞাসাবাদে জানান আমি আলীগঞ্জ পিটিআই প্রশিক্ষণ রয়েছে বিভিন্ন সময় জাহাঙ্গীর স্যারের সাথে আমার ফোনে কথা এবং দেখা হয় তিনি বিভিন্ন সময় আমাকে ফোন করে ডেকে নিয়ে বিভিন্ন কাজের দায়িত্ব দিতেন এবং আমি ঐসব কাজ করে দিই এভাবে তার সাথে আমার পরিচয় হয়।

গত 6 মে সোমবার জাহাঙ্গীর স্যার আমাকে ফোনে হাজীগঞ্জের একটি বাসায় যেতে বলে পিটিআইয়ের ছুটি হওয়ায় পর আমি ওই বাসায় যাই ওই বাসায় ফেসবুকে ভাইরাল হওয়া ছবিটি তোলা হয়।
photo, online

এদিকে এক সন্তানের জনক কচুয়া পৌরসভা দিন দাম আলুয়া গ্রামের অধিবাসী মোহাম্মদ জাহাঙ্গীর আলম সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে বলেন সালমার সাথে আমার সাধারণ পরিচিত ছাড়া অন্য কোন সম্পর্কে নেই বাইরে হওয়া সম্পর্কে তিনি কোন সদুত্তর দিতে পারেননি।

No comments:

Post a Comment

Home