বিএনপিতে মতবিরোধ! বিএনপি'র এমপিরা সংসদে যাওয়ায় দলে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে মওদুদ আহমেদ - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Wednesday, 29 May 2019

বিএনপিতে মতবিরোধ! বিএনপি'র এমপিরা সংসদে যাওয়ায় দলে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে মওদুদ আহমেদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেছেন আমাদের সংসদ সদস্যদের পার্লামেন্টে যোগদানের কারণে দলের নেতাকর্মীদের মাঝে ক্ষোভ এবং বিভ্রান্তি সৃষ্টি হয়েছে।
বিএনপি'র অবস্থান নিয়ে মানুষের শত শত প্রশ্ন দেখা দিয়েছে প্রশ্নগুলোর উত্তর আমাদের দিতে হবে যদি আমরা দিতে পারি তাহলে আমরা এই সংগঠনকে আরো অনেক বেশি সঙ্ঘবদ্ধ করতে পারব।
বুধবার রাজধানীর রমনায় ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে রাষ্ট্রপতি জিয়াউর রহমানের 38 তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
বি এন পির সংসদে যোগ দেওয়ার কারণে নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিভ্রান্তির সৃষ্টি হয়েছে এমন কথা জানিয়ে মওদুদ আহমেদ বলেন এই ধরনের ক্ষোভ থাকা ভালো না।
তাহলে জাতীয় রাজনৈতিক কে সামনে নিয়ে এগিয়ে যেতে পারবো না এই খুব যদি দূর করতে না পারি আমরা আমাদের কোটি কোটি সমর্থক থাকবে কিন্তু জাতীয় পর্যায়ে রাজনীতি যদি সঠিকভাবে নির্ধারণ করতে না পারে পরিচালনা করতে না পারি তাহলে আমরা শহীদ জিয়ার এই দলকে সুসংগঠিত করতে পারব না।
তিনি আরো বলেন আমরা আছি আমরা ব্যর্থ হয়ে থাকলে আমাদের সরিয়ে নতুন নেতৃত্বে ব্যবস্থা করেন কিন্তু দলটাকে শক্তিশালী করতে হবে।
বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য প্রখর রাজনীতিবিদ সাবেক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমেদের এই কথার মাধ্যমে বোঝা যায় বিএনপিতে মতবিরোধ সৃষ্টি হয়েছে। কিছুদিন আগে বিএনপি সংসদ সদস্যরা পার্লামেন্টে যোগদান করেন দলীয় সিদ্ধান্তে। তখন বি এন পির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে আমরা সংসদ এবং সংসদের বাইরে একযোগে আন্দোলন চালিয়ে যাব সেই জন্য দলের এমপিদের কে সংসদে যোগদান করার নির্দেশ দেওয়া হয়েছে।

No comments:

Post a Comment

Home