ইহুদিবাদী ইসরাইল পুড়ছে দাবানলের গজবে - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Saturday, 25 May 2019

ইহুদিবাদী ইসরাইল পুড়ছে দাবানলের গজবে

মানুষজনকে নিরাপদে সরিয়ে নিতে হয়েছে তাপদাহের কারণে দেশটির তাপমাত্রা আরও খারাপ অবস্থার দিকে যাচ্ছে এক জরুরি সংবাদ সম্মেলনে ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু বলেছেন দাবানল নিয়ন্ত্রণে আন্তর্জাতিক সহায়তা চান। গ্রীস ক্রোয়েশিয়া ইতালি ও সাইপ্রাস থেকে অগ্নিনির্বাপণ বিমান আসছে তিনি বলেন প্রেসিডেন্ট আবদুল ফাত্তাহ আল-সিসির নির্দেশের দুটি যুদ্ধ বিমান পাঠিয়েছে মিশর।
ফিলিস্তিনি কর্তৃপক্ষ রাশিয়া সহায়তার প্রস্তাব দিয়েছে নেতানিয়াহু প্রেম সম্পর্ক সবচেয়ে ভালো উপায় পরিস্থিতি এমন জায়গায় নিয়ে আসা হয়েছে আবহাওয়া পরিস্থিতি আমাদের সামনে নতুন চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে। বাতাসে সত্যিই অতিরিক্ত গরম। অগ্নি নির্বাপন উদ্ধার বিভাগ জানিয়েছে জেরুজালেমে তেললাবিব এর মধ্যে মূল করিডোরের আগুন নিভানো হয়েছে। সেখানকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে নতুন করে অগ্নিকাণ্ডের ঝুঁকি রয়েছে। দেশটির কর্মকর্তারা বলেন ছোট ছোট শহর থেকে 35 হাজার অধিবাসীকে নিরাপদ জায়গায় সরিয়ে নেওয়া হয়েছে। দাবানলে কয়েক হাজার বাড়িঘর ভস্মীভূত হয়েছে খবর রয়টার্স।
এদিকে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বলেছেন ইজরায়েলের উপর আল্লাহর গজব পড়েছে এটা তারই প্রমাণ অন্যায় অত্যাচার করার কারণে আজ তাদের উপর খোদায়ী গজব।

No comments:

Post a Comment

Home