গণতন্ত্রের জন্য স্বৈরাচারবিরোধী আন্দোলনে জীবনের শেষ বয়সে মৃত্যুর জন্য আমি প্রস্তুতঃ কর্নেল অলি আহমেদ - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Wednesday, 15 May 2019

গণতন্ত্রের জন্য স্বৈরাচারবিরোধী আন্দোলনে জীবনের শেষ বয়সে মৃত্যুর জন্য আমি প্রস্তুতঃ কর্নেল অলি আহমেদ

লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি'র প্রেসিডেন্ট কর্নেল অবসরপ্রাপ্ত অলি আহমদ বীর বিক্রম বলেছেন আমি গণতন্ত্রের জন্য স্বৈরাচারের বিরুদ্ধে জীবনের শেষ বয়সে মৃত্যুর জন্য প্রস্তুত আছি।

বুধবার জাতীয় প্রেসক্লাবে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি আয়োজিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং মধ্যবর্তী নির্বাচন' শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

অন্যদিকে জামাত নেতা গোলাম পরওয়ার বলেন শেখ হাসিনার টেলিফোন আলাপ যেটা মিডিয়ায় এসেছে তাতে প্রমাণিত হয় বেগম জিয়া আদালতের কাছে আটকে যায় নি তাকে আটকে রাখা হয়েছে তিনি মূলত ফ্যাসিবাদের জিঞ্জিরায় আবদ্ধ হয়ে আছে।

তিনি বলেন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং ফ্যাসিবাদের বিরুদ্ধে মুক্তির আন্দোলন একই সংগ্রাম।বাংলাদেশের ফ্যাসিবাদে বর্তমানে ভয়াবহ রূপে আবির্ভূত হয়েছে দেশনেত্রী বেগম জিয়ার মুক্তি এবং মধ্যবর্তী নির্বাচন এই শর্তে যে গোলটেবিল আলোচনা সভার আয়োজন করা হয়েছে আমি মনে করি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এটা কোন আদালতের বিষয় না এটি একটি ধূম্রজাল সৃষ্টি করা হয়েছে।

গোলাম পরওয়ার আরো বলেন ঐক্যফ্রন্ট বলি আর 2010 বলি আমাদের সবাইকে কৌশল এর বিষয় স্পষ্ট হতে হবে জনগণের সঙ্গে আমরা রাজনীতি করি তাদের সেন্টিমেন্টকে যদি আমরা না বুঝে সেটাকে মানুষ কোনভাবে কৌশল হিসেবে নেয় না।

এলডিপির সভাপতি কর্নেল অলি আহমেদ এর সভাপতিত্বে গোলটেবিল আলোচনা সভায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা জাফরুল্লাহ চৌধুরী কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ বিএনপি'র ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল সাবেক এমপি গোলাম মাওলা রনি বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতউল্লাহ নিলুফার চৌধুরী মনি বক্তব্য রাখেন।

No comments:

Post a Comment

Home