রামগঞ্জে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Friday, 31 May 2019

রামগঞ্জে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

আজ শুক্রবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ইশা ছাত্র আন্দোলনের রামগঞ্জ উপজেলা সভাপতি মোহাম্মদ ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ পারভেজ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ মাহমুদুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষীপুর জেলা সহ-সভাপতি মোঃ রাশেদুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন লক্ষীপুর জেলা সভাপতি মোঃ মামুনুর রশিদ জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ সুনামগঞ্জ উপজেলা সভাপতি মুফতি নুরুল্লাহ, ইসলামী আন্দোলন রামগঞ্জ উপজেলা সিনিয়র সহ-সভাপতি ডাক্তার রফিকুল ইসলাম, উপজেলা সাধারণ সম্পাদক ডাক্তার আব্দুর রহিম উপজেলা সাংগঠনিক সম্পাদক হাফেজ মাকসুদুর রহমান,

ইসলামী যুব আন্দোলন রামগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা সিদ্দিকুর রহমান উপজেলা সভাপতি মোহাম্মদ নাসির উদ্দিন।
প্রধান অতিথির বক্তৃতায় মোঃ মাহমুদুল হাসান বলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সাহাবাদের অনুসরণকারী একটি সংগঠন। সাহাবায়ে কেরাম এই রমজান মাসে বদর যুদ্ধে তাগুতি শক্তির বিরুদ্ধে লড়াই করেছিলেন তাই সাহাবায়ে কেরামের নমুনায় ঈমানের বলে বলিয়ান হয়ে সকল তাগুতের মোকাবিলা করে কোরআন নাজিলের এই মাসেই মানবতার মুক্তির লক্ষ্যে কোরআনি শাসন প্রতিষ্ঠায় ছাত্র সমাজকে এগিয়ে আসতে হবে।
তিনি বলেন বর্তমান সরকার সাধারণ মানুষের জান মাল ইজ্জত এর নিরাপত্তা দিতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে শুধু তাই নয় পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করতে সক্ষম হয়নি সরকার সিন্ডিকেটের মাধ্যমে দ্রব্যমূল্য বৃদ্ধির ক্ষেত্রে সহযোগিতা করে যাচ্ছে এই সমস্যা থেকে পরিত্রান পেতে ইসলামী হুকুমতের বিকল্প নেই।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষীপুর জেলা অর্থ সম্পাদক হাবিবুর রহমান, ইসলামী যুব আন্দোলন রামগঞ্জ উপজেলা সহ-সভাপতি মাওলানা নুরুল আমিন সাধারণ সম্পাদক নাজমুল হক মোহাম্মদ কামাল পাটোয়ারী ইসলামী শ্রমিক আন্দোলন রামগঞ্জ উপজেলা সভাপতি আব্দুল্লাহ আল মামুন সাধারণ সম্পাদক কামাল হোসাইন ইশা ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা সাংগঠনিক সম্পাদক রামগঞ্জ পশ্চিম শাখার সভাপতি মনজুরুল রামগঞ্জ দক্ষিণ শাখার সাধারণ সম্পাদক ফাহিম উপজেলা কলেজ বিষয়ক সম্পাদক ওমর ফারুক রায়হান আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক শাহাদাত হোসাইন ছাত্রকল্যাণ সম্পাদক ইউসুফ হোসেন রামগড় সরকারি কলেজ সাধারণ সম্পাদক মোঃ শাহরিয়ার রামগঞ্জ পৌর সভাপতি আসাদুর রহমান।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন,যুব আন্দোলন,শ্রমিক আন্দোলন,বাংলাদেশ মুজাহিদ কমিটি, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ,জাতীয় শিক্ষক ফোরাম,ইশা ছাত্র আন্দোলন সহ ইউনিয়ন, ওয়ার্ড,পৌর ও কলেজ শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
নিউজ মোঃ পারভেজ আটিয়া।

No comments:

Post a Comment

Home