নিজের কবরের সন্ধানে জায়গা খোঁজ করছেন এরশাদ - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Wednesday, 15 May 2019

নিজের কবরের সন্ধানে জায়গা খোঁজ করছেন এরশাদ

নিজের জন্য কবরে জায়গার খুজতেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহাম্মদ এরশাদ অসুস্থ হয়ে বিছানায় পড়ে যাওয়া এরশাদের পরামর্শে তার ঘনিষ্ঠ কয়েকজন গত কয়েকদিনে রাজধানী ও আশেপাশে খবরের জন্য একাধিক সম্ভাব্য স্থান সরজমিনে দেখেছেন।

কবরের জায়গার সম্ভাব্য স্থান পরিদর্শনে যাওয়া একাধিক ব্যক্তি দৈনিক ইত্তেফাককে বলেন এরশাদের ইচ্ছার মৃত্যু পর যেন ঢাকা তাকে সমাহিত করা হয় সেই ক্ষেত্রে কবরের কাছে যেন মসজিদ-মাদ্রাসা থাকে এরকম উপযুক্ত স্থান পাওয়া না গেলে রংপুরে সমাহিত করা কথা জানিয়ে রেখেছেন এরশাদ।
এরশাদের ইচ্ছা অনুযায়ী ইতিমধ্যে বনানী কবরস্থানে স্থায়ী জায়গা কেনার বিষয়ে আলোচনা করা হয়েছে বিকল্প হিসেবে রাজধানীর বারিধারায় আমেরিকান সেন্টারের কয়েকশো গজ উত্তরে একটি মাদ্রাসা ও এতিমখানার কাছে জায়গা দেখা হয়েছে। এছাড়াও পূর্বাচল এর কাছে একটি জায়গা দেখে এসেছেন সংশ্লিষ্টরা। তবে কোন টি এখনো চূড়ান্ত করা হয়নি।
এদিকে রাজধানীর বনানীতে বাড়ায় নেওয়া নিজের রাজনৈতিক কার্যালয়টির ছেড়ে দিচ্ছেন হোসেন মোহাম্মদ এরশাদ বাড়ির মালিক বাড়িটি খালি করে দিতে এরশাদের ব্যক্তিগত কর্মকর্তাদের নোটিশ পাঠিয়েছেন।
হোসাইন মোহাম্মদ এরশাদের ব্যক্তিগত সচিব ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর খালেদ আখতার জানান এরশাদ সাহেব অফিস ছেড়ে দিতে চাচ্ছেন তারা বাড়ির মালিকের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে গেছে সে কারণে অফিস ছাড়ার প্রস্তুতি নিচ্ছি আমরা।

No comments:

Post a Comment

Home