বাবা নিখোঁজ তাই সংসারের হাল ধরেছেন কলেজ পড়ুয়া মেয়ে - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Thursday, 4 April 2019

বাবা নিখোঁজ তাই সংসারের হাল ধরেছেন কলেজ পড়ুয়া মেয়ে


তিন মাস থেকে নিখোঁজ বাবা খোকন চন্দ্র দাস! সংসারের অভিভাবক ছিলেন তিনি তার কন্যা সন্তান নিয়ে খোকন চন্দ্র দাসের স্ত্রী সন্ধ্যা রানী দাস নিভৃতে কাঁদছে। সন্তানদের পড়ালেখার খরচ ভরণপোষণ নিয়ে হিমশিম খাচ্ছে। এই অবস্থায় সংসারের হাল ধরতে বাধ্য হল কখন চন্দ্র দাসের কলেজ পড়ুয়া মেয়ে শ্রাবনী।
পরিবারের সূত্র থেকে জানা যায় গত ১৪ জানুয়ারি সকালে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ীতে ফিরে আসেননি খোকন চন্দ্র দাস তিনি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ২ নম্বর বাকিলা ইউনিয়ন এর খোলাপাড়া দাস বাড়ির বাসিন্দা। এই বিষয়ে তার নিখোঁজ হওয়ায় হাজীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
থানার সাধারণ ডায়েরি থেকে জানা যায় খোকন চন্দ্র দাস বাড়ি থেকে যাওয়ার সময় তার পরনের লুঙ্গি ও কালো জ্যাকেট এবং গলায় মাফলার ছিল। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি গায়ের রং কালো তিনি চাঁদপুরের আঞ্চলিক ভাষায় কথা বলেন।

সূত্রে জানা যায় খোকন চন্দ্র দাস একজন পান ব্যবসায়ী ছিলেন পরিবারের কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেরিয়ে পড়েন তারপর থেকে এখনো কোনো খোঁজ মেলেনি। তার স্ত্রী সন্ধ্যা রানী দাস বলেন বড় মেয়ের বিয়ে হয়েছে মেজো মেয়ে হাজিগঞ্জ ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। আর ছোট মেয়ে বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। তিনি বলেন আমার বিশ্বাস স্বামীকে ফিরে পাবো তার কোন শত্রু নাই এভাবে হারিয়ে যেতে পারেন না।
মেজো মেয়ে শ্রাবনী চন্দ্র দাস বলেন বাবার কাছে মোবাইল ছিল না তাই যোগাযোগ করা সম্ভব হয়নি বাবা না থাকায় সংসারের অভাব-অনটন পেয়েছে আমি পড়ালেখার পাশাপাশি প্রাইভেট পড়া সেই টাকা দিয়ে আমার ও বোনদের লেখাপড়া খরচ মেটানোর চেষ্টা করছি।

এ ঘটনার তদন্ত কর্মকর্তা মো. সেলিম। তিনি মাঝে মাঝে খোকন চন্দ্র দাসের পরিবারের সঙ্গে যোগাযোগ রাখছেন বলে পরিবার জানিয়েছে। তবে মো. সেলিমের মুঠোফোনে কল করে কথা বলতে চাইলে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

No comments:

Post a Comment

Home