মানবিক সাহায্যের আবেদন। আপনার সামান্য সাহায্যে সুস্থ হবে মোঃ হাসান - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Thursday, 11 April 2019

মানবিক সাহায্যের আবেদন। আপনার সামান্য সাহায্যে সুস্থ হবে মোঃ হাসান


আজকে আমি একটি গল্প বলবো না এটা কোন কল্প কাহিনী নয় এটা সত্যি কারের গল্প। যে গল্পের সাথে জড়িয়ে আছে একটি জীবনের।

ছবিতে আপনারা যে ছেলেটিকে দেখছেন। তার বয়স আনুমানিক ১৫ বছর। ছেলেটি আজ থেকে ৫/৬ বছর আগেও সুস্থ সবল ছিল। কিন্তু আজ সে জটিল প্যারালাইসিস রোগে আক্রান্ত। যার কারনে সুস্থভাবে চলাফেরা করা তার জন্য অসম্ভব। যে বয়সে তার লেখাপড়া করার কথা ছিল দুরন্তপনায় শৈশব কাটানোর কথা সেই বয়সে আজ জটিল রোগে আক্রান্ত হয়ে বিছানায় পড়ে আছে। কিন্তু চিকিৎসা করাতে পারছেন না তার পরিবার। কারণ যত টুকু তাদের ক্ষমতা ছিল তারা চেষ্টা করছে তার চিকিৎসা করাতে। এখন তাদের আর সেই ক্ষমতা নেই তাকে উন্নত চিকিৎসা করার জন্য ভালো কোনো হাসপাতালে ভর্তি করতে।

তাই আজ তারা নিরুপায় কোন দিশা খুঁজে পাচ্ছেন না পরিবারের একমাত্র ছেলেকে সুস্থ করে তোলার জন্য। তার বাবা কৃষি কাজ করে কোন মতে সংসার চালান। এত টাকা দিয়ে ছেলের চিকিৎসা করাবে কিভাবে। তাই সমাজের বিত্তবান দানশীল ব্যক্তিদের কাছে তারা আবেদন জানিয়েছেন তাদের সন্তানের চিকিৎসার জন্য যেন সাহায্যের হাত বাড়িয়ে দেয়।

হয়তো সাহায্য সহযোগিতা পেলে তারা তাদের সন্তানকে উন্নত চিকিৎসা করাতে পারবে। ফিরে পাবে তাদের ছেলে সুস্থ জীবন। করাতে পারবেন পড়ালেখা। ভবিষ্যতে তাদের সন্তানের জীবন উজ্জ্বল হবে এই আশায় তারা বসে আছেন আমার আপনার দিকে। তাই যারা সমাজের দানশীল ব্যক্তি অন্যের উপকার করেন ওই সব লোকদের কাছে আবেদন জানিয়েছেন যেন তারা তাদের সন্তানের চিকিৎসা করার জন্য সাহায্য সহযোগিতা করেন।

এতক্ষণ যে ছেলেটির গল্প বলেছি তার নাম মোহাম্মদ হাসান, তার গ্রামের বাড়ি লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার তিন নম্বর ভাদুর ইউনিয়নে। তার বাবার নাম জাকির হোসেন, মায়ের নাম শাহানারা বেগম।
সাহায্য করার জন্য নিন্মলিখিত ইমেইলে যোগাযোগ করতে পারেন।

mamunby@gmail.com
01753156029/01905157183

No comments:

Post a Comment

Home