জাতীয় পার্টি কারো পারিবারিক দল নয় মশিউর রহমান রাঙ্গা - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Sunday, 7 April 2019

জাতীয় পার্টি কারো পারিবারিক দল নয় মশিউর রহমান রাঙ্গা


জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদের বার বার মত পাল্টানো কারণে দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি হচ্ছে বলে মন্তব্য করেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।

তিনি বলেন জাতীয় পার্টি কারো পারিবারিক দল নয় যে বাপের পরে ছেলে তার দায়িত্ব নেবে। জাতীয় পার্টি একটি গণতান্ত্রিক দল। এখানে যেকোন সিদ্ধান্ত পার্টির সবার গণতান্ত্রিকভাবে মতামতের মাধ্যমে হবে। কারণ ব্যক্তি ইচ্ছায় জাতীয় পার্টির চলতে পারে না।

উল্লেখ্য কিছুদিন আগে জাতীয় পার্টির কো চেয়ারম্যান পদ থেকে জনাব জি এম কাদেরকে সরিয়ে দেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। আবার দলের মধ্যে এই নিয়ে সমালোচনা শুরু হলে পুনরায় জি এম কাদেরকে স্বপদে বহাল রাখেন এরশাদ। এর সমালোচনা করে মশিউর রহমান রাঙ্গা বলেন জাতীয় পার্টি কোন পারিবারিক দল নয় যে বাপের পরে ছেলে থাকতে হবে। পার্টির সভায় সবার মতামতের ভিত্তিতে দলের নেতা নির্বাচন করা হবে।

তিনি বলেন হোসাইন মোহাম্মদ এরশাদ এর শেষ নিঃশ্বাস থাকা পর্যন্ত তিনি পার্টির চেয়ারম্যান থাকবেন। তার অবর্তমানে পার্টির নেতা নির্বাচিত হবে দলীয় ফোরামে সবার মতামতের ভিত্তিতে। দলের কর্মী সমর্থক যাকে চাইবে সেই দলের নেতা নির্বাচিত হবেন এখানে অন্য কারো হবার সুযোগ নেই।

No comments:

Post a Comment

Home