আলোচিত ফেনীর নুসরাত হত্যার প্রতিবাদে রামগঞ্জের মানববন্ধন (ভিডিও) - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Saturday, 13 April 2019

আলোচিত ফেনীর নুসরাত হত্যার প্রতিবাদে রামগঞ্জের মানববন্ধন (ভিডিও)


আলোচিত মাদ্রাসার ছাত্রী ফেনীর নুসরাত জাহান রাফি কে আগুনে পুড়িয়ে হত্যার প্রতিবাদে লক্ষীপুরের রামগঞ্জে মানববন্ধন।

আজ রবিবার পহেলা বৈশাখ রামগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গনে আলোচিত মাদ্রাসাছাত্রী ফেনীর নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যা করার প্রতিবাদে রামগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে এক মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী সহ সাধারণ জনগণ অংশগ্রহণ করেন। উক্ত মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্যে রামগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাংবাদিক মিডিয়া ব্যক্তিত্ব জনাব ফারুক হোসেন তার বক্তব্যে বলেন

। গতবছর রামগঞ্জে শিশু নুসরাত কে ধর্ষণ করে হত্যা করা হয় তার বিচার এখনো আমরা পাইনি, এরই ধারাবাহিকতায় ফেণীর মাদ্রাসার ছাত্রী একই প্রতিষ্ঠান অধ্যক্ষের লালসার শিকার হন। তার কুপ্রস্তাব নুসরাত জাহান প্রত্যাখ্যান করায় তাকে পরিকল্পিতভাবে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়।

তাই আমরা ওই অধ্যক্ষের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি এবং সাথে সাথে যে রকম ভাবে মাদক কারবারীদের বিরুদ্ধে সরকার ক্রসফায়ার করে হত্যা করে ঠিক একইভাবে এই ধর্ষণকারীদের কে প্রকাশ্যে ক্রসফায়ার করে হত্যা করার দাবি জানাচ্ছি।

উল্লেখ্য একই মানববন্ধনে রামগঞ্জের আলোচিত শিশু নুসরাত হত্যাকাণ্ডের এখনো পর্যন্ত বিচার না হওয়ায় তার প্রতিবাদ জানানো হয় এবং ধর্ষক রুবেলকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার আহ্বান জানানো হয় প্রশাসনের প্রতি।

নিউজ এডমিন।

No comments:

Post a Comment

Home