রামগঞ্জে পল্লী সঞ্চয় ব্যাংকে চুরি! নগদ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র খোয়া গেছে - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Thursday, 4 April 2019

রামগঞ্জে পল্লী সঞ্চয় ব্যাংকে চুরি! নগদ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র খোয়া গেছে


লক্ষীপুরের রামগঞ্জে একটি বাড়ি একটি খামার প্রকল্পের পল্লী সঞ্চয় ব্যাংকে চুরি সংঘটিত হয়েছে। সঙ্ঘবদ্ধ একটি চোরের দল অফিসের স্টিলের আলমারি ভেঙ্গে ৭০ হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র লুট করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে রামগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গনে পল্লী সঞ্চয় ব্যাংকের শাখায়।
খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে রামগঞ্জ থানার এসআই লিটন চাকমা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উক্ত ঘটনায় উপজেলার সকল সরকারি অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। উক্ত চুরির ঘটনায় রামগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
পল্লী সঞ্চয় ব্যাংক সূত্রে জানা যায় বুধবার দিন ব্যাপী অফিসের সকল কার্যক্রম শেষে তালাবদ্ধ করে সবাই চলে যায়। পরের দিন বৃহস্পতিবার সকালে অফিসে প্রবেশ করলে ব্যাঙ্কের পিছনের কক্ষের একটি লোহার জানালার স্টিলের আলমারি ভাঙ্গা অবস্থায় দেখতে পায় বিষয় টি দেখে ব্যাংকের ব্যবস্থাপক ওমর ফারুক স্থানীয় রামগঞ্জ থানায় খবর দেন।
ব্যাংকের ব্যবস্থাপক ওমর ফারুক জানান, অফিস শেষে সবাই চলে যায়। এরপর অফিসের সুপার ভাইজার সাজেদুল কাইয়ুম খান রাত ১০টা পর্যন্ত কাজ করেন। এরপরেই সংঘবদ্ধ চোরের দল অফিসের স্টিলের আলমারি ভেঙ্গে ৭০ হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র লুটপাট করে নিয়ে যায়।
রামগঞ্জ থানার ওসি তদন্ত ফজলুর রহমান জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত চলছে।
রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রিজাউল করিম জানান, চুরির ঘটনায় থানায় জিডি করা হয়েছে।

No comments:

Post a Comment

Home