অবশেষে মৃত্যুকে আলিঙ্গন করলেন নুসরাত - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Wednesday, 10 April 2019

অবশেষে মৃত্যুকে আলিঙ্গন করলেন নুসরাত


এই পৃথিবীতে বেঁচে থাকার লড়াইয়ে হার মানলেন নুসরাত সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে না ফেরার দেশে চলে গেলেন অগ্নিদগ্ধ শিক্ষার্থী নুসরাত জাহান রাফি। রাত সাড়ে ৯ টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের সমন্বয়ক ডাক্তার সামন্ত লাল সেন।

আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানি ও গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় ওই মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলা সহ তিন জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সরফুদ্দিন আহমেদ এই আদেশ দেন।

কোর্ট ইনস্পেক্টর গোলাম জিলানী জানান অধ্যক্ষ এসএম সিরাজউদ্দৌলার সাত দিন ইংরেজি বিভাগের প্রভাষক আফসার উদ্দিন ও সহপাঠী আরিফুল ইসলামের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। মামলার তদন্ত কর্মকর্তা সোনাগাজী মডেল থানা পুলিশের ওসি কামাল হোসেন তাদের প্রত্যেকের সাত দিন করে রিমান্ড আবেদন করলে আদালত এই আদেশ দেন।

এর আগে মঙ্গলবার একই আদালতে নূর হোসেন মোঃ আলাউদ্দিন ও শহিদুল ইসলামের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। এদিকে মঙ্গলবার রাতে আটক মাদ্রাসা অধ্যক্ষের শালিকার মেয়ে  উম্মে সুলতানা পপি ও মামলার এজাহারনামীয় আসামি জুবায়ের হোসেন কে আদালতে তোলা হয়েছে। তাদেরকেও সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গত ২৭ শে মার্চ নুসরাত জাহান রাফিকে নিজ কক্ষে নিয়ে ধর্ষণ করার অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলা কে আটক করে পুলিশ। ওই ঘটনার পর থেকে তিনি কারাগারে। এ ঘটনায় নুসরাতের মা শিরিন আক্তার বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

No comments:

Post a Comment

Home