চিত্র নায়ক ফেরদৌস রোহিঙ্গা!! - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Monday, 15 April 2019

চিত্র নায়ক ফেরদৌস রোহিঙ্গা!!

ছবিঃ ইন্টারনেট

পশ্চিমবঙ্গের রায়গঞ্জের তৃণমূল কংগ্রেস প্রার্থী কানাইলাল আগারওয়াল এর হয়ে নির্বাচনী প্রচারণা চালানোর কারণে বাংলাদেশের চিত্র নায়ক ফেরদৌসকে রোহিঙ্গা বলে আখ্যায়িত করেছেন বিজেপি রাজ্যসভার সভাপতি। বাংলাদেশের চিত্র নায়ক ফেরদৌসকে নিয়ে শুরু হয় বিতর্ক অন্য রাষ্ট্রের নাগরিক হয়ে কিভাবে তিনি প্রকাশ্যে ভারতের নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছেন তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

বিজেপির রাজ্যসভার সভাপতি মেদিনীপুর লোকসভার প্রার্থী দিলীপ কুমার ঘোষ সহ অনেকেই ফেরদৌস এর বিরুদ্ধে নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ করেছেন। এর আগে রবিবার রায়গঞ্জের গ্রাম পঞ্চায়েতে শাসক দলের সমর্থনে টালিউড পায়েল ও অঙ্কুশ কে নিয়ে রোড শো করেন ফেরদৌস। এ সময় তিনি রাজ্যের উন্নয়নের কথা বলে তৃণমূল কংগ্রেসের পক্ষে ভোট চান।

বাংলাদেশের চিত্রনায়ক ফেরদৌসের এমন কর্মকাণ্ডে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন তিনি বলেন উনি এটা করতে পারেন না আমাদের দেখতে হবে তিনি কোন ভিসা নিয়ে এ দেশে এসেছেন। এ সময় তিনি তৃণমূলের সমালোচনা করে বলেন তৃণমূলের কাছে ভোটার নেই তাই তারা রোহিঙ্গাদের আনছে আনছে। প্রচারে লোক না থাকায় বাংলাদেশ থেকে চিত্র নায়ক নিয়ে আসছে। এছাড়া ফেরদৌস এর নির্বাচনী প্রচারণার বিরোধিতা করেছেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী ও। তিনি বলেন কোনো বিদেশি আমাদের রাজনীতিতে এইভাবে প্রচারণা করতে পারেন না এটা অন্যায়।

রায়গঞ্জের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী অভিযোগের সুরে বলেন মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গ কে গ্রেটার বাংলাদেশ বানানোর টার্গেট নিয়েছেন তাই আগেভাগেই ওদের নিয়ে প্রচারণা চালাচ্ছেন। আরেক বিজেপির রাজ্য নেতা শিশির জানিয়েছেন তারা এই প্রচারের ফুটেজ সংগ্রহ করেছেন এবং নির্বাচন কমিশনে জানাচ্ছেন। উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক মিহির দাস গুপ্ত বলেন, বাংলাদেশের চিত্রনায়ক ফেরদৌসের ভোট চাওয়া দেখে আমি অবাক হয়েছি। অন্য দেশের নাগরিক কখনো আমাদের দেশে ভোটের প্রচারে অংশ নিতে পারেন না। তার ভাষায় অন্য দেশের নায়ক তাদের দেশে এসে শুটিং করতে পারেন। কিন্তু অন্য কাজ করতে পারবেন না।
এ বিষয়ে অবশ্য তৃণমূলের হেমতাবাদ ব্লক সভাপতি প্রফুল্ল বর্মন ভিন্ন কথা বলেন তিনি বলেন হেমতাবাদ এর গ্রাম এলাকায় নায়ক ফেরদৌস এর জনপ্রিয়তা আছে তাই দলীয় নির্দেশে হেমতাবাদ এ তারকাদের দিয়ে ভোট প্রচারের আয়োজন করা হয় তার ভাষায় বিরোধীরা হিংসার তৃণমূলের নামে ভুল অভিযোগ এনেছে।

No comments:

Post a Comment

Home