ইসলামী আন্দোলন রামগঞ্জ উপজেলা কমিটি গঠিত - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Friday, 12 April 2019

ইসলামী আন্দোলন রামগঞ্জ উপজেলা কমিটি গঠিত


ইশা পারভেজঃ
ইসলামী আন্দোলন বাংলাদেশ রামগঞ্জ উপজেলা শাখা কর্তৃক আয়োজিত আজ শুক্রবার সকাল নয় ঘটিকায় উপজেলা কার্যালয় দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
রামগঞ্জে ইসলামী আন্দোলনের নতুন কমিটি,সভাপতিঃমা.হোসাইন সেক্রেটারিঃআ.রহিম
সভাপতি মাওলানা মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাক্তার মোঃ আব্দুর রহিম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষীপুর জেলা সেক্রেটারি মাওলানা মোহাম্মদ মহিউদ্দিন।
প্রধান অতিথির বক্তৃতায় মাওলানা আশরাফুল আলম বলেন ক্ষমতার পরিবর্তন আর দুর্নীতিবাজ নেতার মাধ্যমে দেশের কল্যাণ হতে পারে না। তাই জনগণের মৌলিক অধিকার ফিরিয়ে দিতে প্রচলিত রাজনৈতিক ধারার পরিবর্তন করে ইসলামকে ক্ষমতায় আনতে হবে। সুশাসন ও বৈষম্যহীন উন্নয়ন নিশ্চিত করতে ইসলামী আন্দোলন একমাত্র ভরসা।আর এ জন্য প্রয়োজন আদর্শ দক্ষ একঝাঁক কর্মী বাহিনী। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে প্রমাণিত হয়েছে বাংলাদেশ ইসলামী হুকুমত প্রতিষ্ঠার জন্য উর্বর ভূমি। দেশের জনসাধারণ তৌহিদী জনতা ইসলামী বিপ্লবের জন্য প্রস্তুত।
সম্মিলনে রামগঞ্জ উপজেলা নবনির্বাচিত কমিটির যারা স্থান পেয়েছেন তারা হলেন। সভাপতি মাওলানা মোহাম্মদ হোসাইন, সহ-সভাপতি মুফতি নুরুল্লাহ, সিনিয়র সহ-সভাপতি ডাক্তার রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ডাক্তার আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাকসুদুর রহমান, অর্থ সম্পাদক হাফেজ আব্দুল মমিনসহ ২০১৯-২০  সেশনের কমিটি ঘোষণা করা হয়।
সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মুজাহিদ কমিটি ইসলামী শ্রমিক আন্দোলন ইসলামী যুব আন্দোলন ইসলামী ছাত্র আন্দোলনের সহযোগী সংগঠনের উপজেলা ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।

No comments:

Post a Comment

Home