প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্ত্রীর পাশে দাঁড়াবার ঘোষণা দিয়েছেন আকবর উদ্দিন ওয়াইসি - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Tuesday, 9 April 2019

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্ত্রীর পাশে দাঁড়াবার ঘোষণা দিয়েছেন আকবর উদ্দিন ওয়াইসি

 ছবিঃ ইন্টারনেট

ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্ত্রীর অধিকার আদায়ে পাশে দাঁড়াবার ঘোষণা দিয়েছেন অল ইন্ডিয়া মুসলিম ইত্তেহাদুল মুসলিমিন এর নেতা আকবর উদ্দিন ওয়াইসি। হায়দ্রাবাদের মোহনপুর এলাকায় এক জনসমাবেশে আকবর উদ্দিন বলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একজন স্বার্থপর মানুষ এমনকি তিনি তার নিজের স্ত্রীর অধিকার আদায় করেন না। এই জন্য আমাদের দল নরেন্দ্র মোদির স্ত্রীর অধিকার আদায় তার পাশে থাকবে।
মোদি জাতীয় ইস্যুতে যতটা সময় ব্যয় করেন তার চেয়ে বেশি সময় ব্যয় করেন মেকআপ ও কাপড় বদলে। তিনি কটাক্ষ করে বলেন যখন ফুল ওয়ামা হামলা চলছিল তখন মোদি শুটিং এর ভিডিও করছিলেন।
এ আই এম আই এম এর অন্যতম শীর্ষ নেতা আকবর উদ্দিন ওয়াইসি উদ্ধৃতি দিয়ে নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে এ তথ্য জানান। ভারতে তিন তালাক নিয়ে সাম্প্রতিক এক নির্বাচনী সমাবেশে মোদী বলেন তিন তালাক বিল পাস হলো তখন কম কথা শুনতে হয় নি আমাকে। তিন তালাক নিয়ে এখনো আতঙ্কে রয়েছেন যে নারীরা তাদের কাছে আমার আবেদন আপনারা আমাদের পাশে থাকুন এই ধরনের ভয়ঙ্কর পাতা থেকে আপনাদেরকে রক্ষা করার প্রতিশ্রুতি দিচ্ছি আমরা।
নির্বাচনী সমাবেশে মোদির সাফল্যের তালিকায় বিশেষ করে মুসলিম প্রধান এলাকাগুলোতে ভোট চাওয়ার ক্ষেত্রে নরেন্দ্র মোদি এই ইস্যুটি ব্যবহার করেছেন। মোদির বক্তব্যের জবাবে অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিন এর নেতা আকবর উদ্দীন ওয়াইসী বলেন, মুসলিম মহিলাদের নিয়ে এত চিন্তা মোদির নিজের স্ত্রীকে প্রাপ্য অধিকার দিয়েছেন তিনি? প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে আকবর উদ্দিন ওয়াইসি আরো বলেন মুসলিম বোন ও মেয়েদের বিবাহ বিচ্ছেদ নিয়ে চিন্তা দেখছি আপনার কিন্তু আপনি নিজের স্ত্রীর প্রাপ্য অধিকার টুকু কি দিয়েছিলেন?
মহাকাশে ধ্বংসকারী মিশন শক্তির কথা তুলে মোদিকে ঠাট্টা করে আকবর উদ্দিন ওয়াইসি বলেন মোদি বোধ হয় ভুলে যাচ্ছেন যে হায়দ্রাবাদের এই ওল্ড সিটিতে ডি আর ডি ও দপ্তর। এখান থেকেই স্যাটেলাইট ধ্বংসকারী ক্ষেপণাস্ত্রের সফল উৎক্ষেপণ হয়েছে। পরক্ষণেই তিনি আরো বলেন চাওয়ালা থেকে চকিদার হয়েছেন মোদি। তার পক্ষে এত কিছু জানা সম্ভব নয়।

No comments:

Post a Comment

Home