কাতারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুইজন প্রবাসীর মৃত্যু - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Thursday, 4 April 2019

কাতারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুইজন প্রবাসীর মৃত্যু


কাতারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের রাউজানের আব্দুর রাজ্জাকের পুত্র মোহাম্মদ সিরাজ মিয়া সহ দুইজন নিহত হয়েছে। নিহত আরেকজন ফটিকছড়ি উপজেলার ধর্মপুর এলাকার মোঃ জাকির। গত বুধবার বাংলাদেশ সময় রাত দশটায় প্রাইভেট কার ও লরির সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

জানা যায় বুক ভরা স্বপ্ন নিয়ে পরিবারের মুখে হাসি ফোটানোর জন্য এক সপ্তাহ আগে কাতারে পাড়ি দিয়েছিলেন উত্তর সর্তা আমিন মুন্সি আব্দুর রাজ্জাকের পুত্র মোহাম্মদ সিরাজ মিয়া। অন্যদিকে একই স্বপ্ন নিয়ে কাতারে অবস্থানরত ফটিকছড়ির সাইফুল বাড়ির জাহিদ লস্কর উজির বাড়ির সৈয়দ হোসেন মিয়া দক্ষিণ ধর্মপুর এর সাংবাদিক জমির উদ্দিন। বুধবার একই গাড়িতে করে কাতারে মেডিকেল টেস্ট করানোর জন্য যাচ্ছিল সিরাজ মিয়া হোসেন মিয়া জাকির ও জমির গন্তব্যস্থলে পৌঁছানোর আগে কাতারে  তাদের পিছনে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে গাড়িটি দুমড়ে মুড়চে যায় এবং ঘটনাস্থলে নিহত হন সিরাজ  মিয়া। ও যাকের  গুরুতর আহত হয় কাতার মেডিকেল কলেজে ভর্তি আছেন জমির ও হোসেন মিয়া।

নিহত সিরাজ মিয়ার ভাতিজা মুহাম্মদ মুছা জানিয়েছেন কাতারে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত দুইজন আহত হয়েছেন আইনি প্রক্রিয়া শেষ করে তাদেরকে দেশে আনা হবে।

No comments:

Post a Comment

Home