বি এন পির শক্তি জনগণ। বিএনপিকে ধ্বংস করা যাবে না _মির্জা ফখরুল ইসলাম আলমগীর - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Tuesday, 5 March 2019

বি এন পির শক্তি জনগণ। বিএনপিকে ধ্বংস করা যাবে না _মির্জা ফখরুল ইসলাম আলমগীর


বি এন পির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন যত নির্যাতন নিপীড়ন করা হোক না কেন বিএনপি এদেশের মাটি ও মানুষের হৃদয়ের সাথে গেঁথে আছে ষড়যন্ত্র করে ও বিএনপিকে ধ্বংস করা যাবে না।
মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের 13 তম কারাবন্দি দিবস উপলক্ষে বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরামের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন সারাদেশে 25 লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। তেতুলিয়া থেকে টেকনাফ পর্যন্ত আমাদের নেতা-কর্মীরা মামলায় জর্জরিত হয়ে গেছে। কারণ বিএনপির রাজনীতিটা ধ্বংস করে দিতে হবে, যতই ধ্বংসের চেষ্টা করা হোক না কেন বিএনপি ফিনিক্স পাখির মত জেগে উঠবে।
তিনি আরো বলেন যতই নির্যাতন-নিপীড়ন আসুক জাতীয়তাবাদীর পতাকা তুলে ধরে এগিয়ে যাব। শুধু দল নয় জাতির প্রয়োজনে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে লড়াই সংগ্রাম চালিয়ে যেতে হবে। অতীতে ও বিএনপিকে ধ্বংস করার চেষ্টা করা হয়েছে কিন্তু লাভ হয়নি। বি এন পির শক্তি কোথায়?  বিএনপি'র শক্তি সাধারণ মানুষের কাছে। বিএনপির জেগে উঠবে ফিনিক্স পাখির মত।
Image result for mirza fakhrul islam alamgir
photo internet
মির্জা আলমগীর আরো বলেন আজকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে, আমাদের নেতা তারেক রহমান নির্বাসিত, এটার কারণ হচ্ছে এই রাজনীতিকে যারা ধারণ করেন তাদের নিঃশেষ করে দেওয়া। আজকে আমাদের এমন কোনো নেতাকর্মী নেই যার বিরুদ্ধে মামলা নেই যাকে জেলে যেতে হয়নি। আজকের টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত সমস্ত জায়গায় আমাদের নেতা-কর্মীরা মামলায় জর্জরিত এটার উদ্দেশ্য একটাই এই রাজনীতি থেকে তাদেরকে নিশ্চিহ্ন করে দেওয়া।
খালেদা জিয়ার অসুস্থতার কথা জানিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন। আমি  কতকাল জেলখানার কোটে গিয়েছিলাম বেগম জিয়ার সঙ্গে দেখা করতে, তার সাথে আমার দেখা হয়েছে আমি সেই দৃশ্য বলে বুঝাতে পারব না। এই প্রথম বলছেন উনি অসুস্থ। আমার অসুখে আমি অত্যন্ত কষ্ট পাচ্ছি।
বি এন পির মহাসচিব বলেন বেগম খালেদা জিয়া আমাদের বলেছেন তোমরা সংগ্রাম থাকবে তোমাদের ঐক্যবদ্ধভাবে গণতন্ত্রের সংগ্রাম করতে হবে। তিনি বলেন বাংলাদেশ এখন উত্তর কোরিয়ার মতো হয়ে গেছে এখানে মানুষের কোন স্বাধীনতা নেই। এই চক্র আমাদের ভাঙতে হবে এই অন্ধকার থেকে আমাদের আলোর দিকে আসতে হবে।আসুন আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে শপথ নিয়ে সামনের দিকে এগিয়ে যাই।
গ্যাসের দাম বাড়ানো প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন গ্যাসের দাম বাড়ানোর কথা হচ্ছে জনগণ মনে করে গ্যাসের দাম বাড়ানো যাবে না দাম বাড়ালে জনগণ তা মেনে নিবে না। ডাকসু নির্বাচনে ছাত্র দলের অংশগ্রহণ প্রসঙ্গে তিনি বলেন। ডাকসু নির্বাচনে ছাত্রদল অংশ নিয়েছে খুশি হয়েছি জয় পরাজয় বড় কথা নয়।
খুশি হয়েছি। জয় পরাজয় বড় কথা নয়।

No comments:

Post a Comment

Home