সন্ত্রাসী হামলা থেকে রক্ষা পাওয়া বাংলাদেশ ক্রিকেট টিমকে নিয়ে বিশ্ব ক্রিকেট প্লেয়ারদের স্বস্তি প্রকাশ - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Friday, 15 March 2019

সন্ত্রাসী হামলা থেকে রক্ষা পাওয়া বাংলাদেশ ক্রিকেট টিমকে নিয়ে বিশ্ব ক্রিকেট প্লেয়ারদের স্বস্তি প্রকাশ

আল নূর মসজিদে বন্দুকধারীর হামলার ঘটনার পর পরই পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি বাংলাদেশের তামিম ইকবাল দের সাথে কথা বলে খোঁজ খবর নেন বলে জানিয়েছেন এক টুইট বার্তায়।

শহীদ আফ্রীদি বলেন তামিমের সাথে কথা হল বাংলাদেশ ক্রিকেট দল স্টাফরা নিরাপদে আছেন এটা স্বস্তিদায়ক বিশ্বের উচিত ঘৃণার বিরুদ্ধে এক হওয়া সন্ত্রাসীদের কোনো ধর্ম নেই।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান যিনি ছিলেন পাকিস্তানের ক্রিকেট দলের বিশ্বকাপজয়ী অধিনায়ক এই হামলার পেছনে মুসলিম বিদ্বেষী মনোভাব কে দায়ী করেছেন তিনি। নাইন ইলেভেনের পর যে কোন মুসলমানের দ্বারা সংঘটিত সন্ত্রাসী ঘটনার জন্য ইসলাম এবং ১৩০ কোটি মুসলিমদের সমানভাবে দায়ী করা হচ্ছে মুসলিমদের রাজনৈতিক সংগ্রাম কে দানবীয় রূপ দিতে ইচ্ছাকৃতভাবে এটা করা হচ্ছে নিজের টুইটারে বলেছেন পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান।
এর আগেও এক টুইট বার্তায় ইমরান খান নিউজিল্যান্ডের সন্ত্রাসী হামলার ঘটনায় হতবাক হয়েছেন বলে জানিয়েছেন।

বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান বলেছেন নিউজিল্যান্ডের এই ঘটনা নিয়ে আমার কিছু বলার নেই আমি আল্লাহর কাছে শুকরিয়া জানাই যে আমার সতীর্থরা আমার ভাইয়েরা রক্ষা পেয়েছেন।

পাকিস্তানের সাবেক স্পিড মাস্টার শোয়েব আক্তার এক টুইট বার্তায় লিখেছেন এখন প্রার্থনার জায়গাতেও কি আমরা সুরক্ষিত নই? বাংলাদেশের ক্রিকেটাররা নিরাপদে আছেন বলে স্বস্তি জানিয়েছেন শোয়েব আক্তার।

ভারতের অধিনায়ক বিরাট কোহলি ও উদ্বেগ প্রকাশ করেছেন নিউজিল্যান্ডের সন্ত্রাসী হামলার ঘটনার জন্য। তিনি টুইটারে লিখেছেন এই কাপুরুষিত হামলায় যারা ভিকটিম তাদের প্রতি আমার সমবেদনা রইল বাংলাদেশি ক্রিকেটাররা নিরাপদে থাকুক বলে ও শুভকামনা জানিয়েছেন বিরাট কোহলি।

No comments:

Post a Comment

Home