গুলশান ডিএনসিসি মার্কেটে আবারও আগুন! নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিট কাজ করছে - খবরের অন্তরালে

জাতীয়

সর্বশেষ সংবাদ

Friday, 29 March 2019

গুলশান ডিএনসিসি মার্কেটে আবারও আগুন! নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিট কাজ করছে


আবারো গুলশান ডিএনসিসি মার্কেটে আগুন। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট একযোগে কাজ করছে। প্রাথমিকভাবে আগুনের সূত্রপাত বৈদ্যুতিক শটসার্কিট থেকে হতে পারে বলে জানা গেছে।
গুলশান ডিএনসিসি মার্কেটে আগুনে এখনো কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে আগুনে ওই মার্কেটের প্রায় অর্ধেকের বেশি পুড়ে গেছে বলে জানা যায়। গুলশান ডিএনসিসি মার্কেটে গত বছরও আগুন লেগে মার্কেটটি সম্পূর্ণ পুড়ে যায়। তবে প্রত্যক্ষদর্শীরা বলছেন গত বছরের চেয়ে এবারের আগুন এর ভয়াবহতা একটু কম।
প্রত্যক্ষদর্শীর একজন ট্রিপল নাইনে ফোন করে জানিয়ে ছিলেন ডিএনসিসি মার্কেটে আগুন লাগার খবর। তিনি যমুনা টেলিভিশন কে বলেন সকাল পাঁচটার দিকে মার্কেটে আগুন দেখতে পেয়ে তিনি ট্রিপল লাইনে ফোন করেন তবে আগুন কিভাবে লেগেছে তা তিনি বলতে পারেননি।
প্রত্যক্ষদর্শী এবং আইন-শৃঙ্খলা বাহিনীর জানিয়েছেন ডিএনসিসি মার্কেটে আগুন এর ঘটনায় এখনো পর্যন্ত কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে আগুনে মার্কেটের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়। যমুনা টিভির ক্যামেরায় দেখা যায় একজন দোকান মালিক কান্নাজড়িত কণ্ঠে বলছিলেন তার ৮ থেকে ৯ টি দোকান ছিল সবগুলোই দোকান পুড়ে ছাই হয়ে গেছে।
আগুন নিয়ন্ত্রণে আনার জন্য ফায়ার সার্ভিসের কর্মীরা প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন। আশাকরি অতি শীঘ্রই আগুন নিয়ন্ত্রণে আনা যাবে।

No comments:

Post a Comment

Home